রুয়েট অফিসার্স এ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক প্রকৌশলী রনির মাতা আর নেই

রাজশাহী শিক্ষা

স্টাফ রিপোর্টার: রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের অফিসার্স এ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক প্রকৌশলী মুফতি মাহমুদ রনির মাতা এবং রাজশাহীর গোদাগাড়ী উপজেলার প্রেমতলী সুকবাসিয়া উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক মনোয়ারা বেগম ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)।

আজ শনিবার (১৮ এপ্রিল) সকাল ৭টায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন রনির মাতা মরহুমা মনোয়ারা বেগম।

তিনি গত ২০১৫ সালে শিক্ষকতা পেশা থেকে অবসরে যান। মার্চ মাসেই তার শরীরে ক্যান্সার ধরা পড়ে। করোনা সংকটের কারণে তাকে ঢাকা কিংবা দেশের বাইরে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া সম্ভব হয়নি।

গত বৃহস্পতিবার (১৬ এপ্রিল) দুপুরে শারীরিক অবস্থার অবনতি হলে তাকে চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছিল। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শনিবার সকালে তিনি মারা যান।

এদিকে, রুয়েট অফিসার্স এ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক প্রকৌশলী মুফতি মাহমুদ রনির মাতার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন রুয়েট অফিসার্স এ্যাসোসিয়েশনের সভাপতি দিলীপ কুমার ঘোষ, সহ-সভাপতি মোঃ রোকনুজ্জামান, মোতাহার হোসেন, সহ-সাধারণ সম্পাদক প্রকৌশলী হারুন অর রশীদ, সাংগঠনিক সম্পাদক মীর তৌহিদুর রহমান কিটু ,অর্থ সম্পাদক মোঃ মুক্তার হোসেন, দপ্তর ও প্রচার সম্পাদক আ.ফ.ম. মাহমুদুর রহমান দীপন, ক্রিড়া সম্পাদক মামুন অর রশীদ, সাংস্কৃতিক সম্পাদক প্রকৌশলী তাপস কুমার সরকার, সহ-ক্রিড়া সম্পাদক মোঃ ইসতেয়াক হোসেন, সদস্য শাহ মোঃ আলবেরুনী, প্রকৌশলী খায়রুল ইসলাম, ছালমা আরজু, ডাঃ মোঃ আজিজুল ইসলামসহ নেতৃবৃন্দ।

শোক প্রকাশের পাশাপাশি মরহুমা মনোয়ারা বেগমের শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন এবং মরহুমার রুহের মাগফেরাত কামনাও করেছেন রুয়েট অফিসার্স এ্যাসোসিয়েশনের নেতৃবৃন্দ।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *