নাটোরে বাঁশঝাড় থেকে দিনমজুরের মরদেহ উদ্ধার

রাজশাহী
আল-আফতাব খান সুইট নাটোর: নাটোর সিংড়া উপজেলার সুকাশ ইউনিয়নের হাট মুরশন গ্রামের বাঁশঝাড় থেকে এক দিনমজুরের লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। মৃত দিনমজুর উপজেলার হাট মুরশন গ্রামের মৃত কলিন চন্দ্রের ছেলে সুনীল (৪৮)। আজ শুক্রবার (৮ মে) দুপুর ১২টায় নিহতের বাড়ি সংলগ্ন হাট মুরশন রাস্তার পাশে বাঁশঝাড় থেকে লাশটি উদ্ধার করা হয়।
স্থানীয়রা ধারনা করে বলেন, প্রবিত্র নামে ১ জনের সাথে তাঁর মৃতের স্ত্রীর পরকীয়ার সুত্র ধরে তাকে শ্বাসরুদ্ধ করে হত্যা করা হতে পারে।
অন্যদিকে নিহত সুনীলের স্ত্রী শ্রীমতি প্রতিমার দাবি করে বলেন, প্রতিবেশীর সাথে জায়গা নিয়ে বিরোধে তার স্বামীকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে।
স্থানীয় ইউপি চেয়ারম্যান আবদুল মজিদ মৃতের পরিবারের বরাত দিয়ে জানান, বৃহস্পতিবার রাত আনুমানিক ১২টার দিকে সুনীলের ঘরের জানালায় কে বা কাহারা ধাক্কা দেয়। এতে সুনীল ঘরের বাহিরে গিয়ে আর ফিরে আসেনি। সকালে থানায় খবর দেয়া হলে লাশ উদ্ধার করে থানা পুলিশ।
সিংড়া থানার অফিসার ইনচার্জ নূর-এ-আলম সিদ্দিকী বলেন, এটি হত্যা কি না বলা যাচ্ছে না। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।

স্ব.বা/বা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *