তানোরের পাঁচন্দর ইউনিয়ন আ’লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

রাজশাহী

তানোর প্রতিনিধি: রাজশাহীর তানোর উপজেলার পাঁচন্দর ইউনিয়ন আওয়ামী লীগ সহ অঙ্গসংগঠনের নেতাকর্মীদের উদ্যোগে বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। ১১ অক্টোবর রবিবার দুপুরে পাঁচন্দর ইউনিয়নের কৃষ্ণপুর বাজার সংলগ্ন ঈদগাহ মাঠে এ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল মতিনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রাজশাহী-১(তানোর-গোদাগাড়ী) আসনের সংসদ সদস্য ও সাবেক শিল্প প্রতিমন্ত্রী ওমর ফারুক চৌধুরী।

বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সহসভাপতি শরিফ খান, বিশেষ অতিথি উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি খাদেমুন নবী চৌধুরী বাবু, বিশেষ অতিথি উপজেলা যুবলীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান লুৎফর হায়দার রশীদ ময়না। উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক রামকমল সাহা, উপজেলা আওয়ামী লীগের শিক্ষা বিষয়ক সম্পাদক ও কোয়েল হাট কলেজের অধ্যক্ষ মিজানুর রহমান মিজান, বোয়ালিয়া পশ্চিম থানা আওয়ামী লীগের সহসভাপতি ও আগামী তানোর পৌরসভার আওয়ামী লীগ দলীয় মেয়র প্রার্থী আবুল বাসার সুজন।

উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক জুবায়ের হোসেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আবু বাক্কার, মুন্ডুমালা পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আমির হোসেন আমিন, বাধাইড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান, চাঁন্দুড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মুজিবুর রহমান, উপজেলা আওয়ামী মহিলা লীগের সভাপতি ও উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান সোনিয়া সরদার, পাঁচন্দর ইউনিয়ন যুবলীগের সভাপতি রবিউল ইসলাম, উপজেলা ছাত্র লীগের সাধারণ সম্পাদক সারোয়ার হোসেন শাওন, কলমা ইউনিয়ন ছাত্র লীগের সভাপতি মুর্শেদুল মোমিন রিয়াদ প্রমূখ।

এসময় প্রধান অতিথির বক্তব্যে এমপি ওমর ফারুক চৌধুরী বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সাথে যেমন বেঈমানী করে বঙ্গবন্ধুর পরিবারকে হত্যা করেছিল খন্দকার মোশতাকরা ঠিক তেমনি তানোরের কিছু আওয়ামী লীগের নামধারী কুলাঙ্গাররা দলের ভিতরে দ্বন্দ্ব সৃষ্টি করতে মরিয়া হয়ে উঠেছে। তারা আওয়ামী লীগের কুল-কিনারাহীণ হয়ে আওয়ামী লীগের মনোনীত প্রার্থীদের বিরুদ্ধে হাতুড়ি প্রতীক নিয়ে নির্বাচন করছেন।

যে হাতুড়ির নিজের কোন অস্তিত্ব নেই সেই প্রতীক নিয়ে আওয়ামী লীগের বিরোধিতা করতে মাঠে আওয়ামী লীগ বিরোধী ষড়যন্ত্র চালাচ্ছেন তারা বলে এমপি ওমর ফারুক চৌধুরী আরো বলেন, এখনো সময় থাকতে ভালো হয়ে যান নয়তো আগামীতে আওয়ামী লীগের নেতাকর্মীরা আপনাদের আর ছেড়ে দিবেনা। তাই লুকিয়ে ষড়যন্ত্র না করে সাহস থাকলে মাঠে নেমে ষড়যন্ত্র করুন দেখি আপনারা কত জনপ্রিয় ব্যক্তি। আমি ওমর ফারুক চৌধুরী তিল তিল করে আজ আওয়ামী লীগকে সুসংগঠিত শক্তিশালী দল হিসেবে পরিনত করেছি। তাই আমি থাকা পর্যন্ত আওয়ামী লীগের রাজনীতিতে কোন বেঈমান ষড়যন্ত্রকারীদের জায়গা হবেনা। তানোর-গোদাগাড়ীর মাটি আওয়ামী লীগের ঘাঁটি।

তাই প্রধানমন্ত্রী শেখ হাসিনা যাকে মনোনয়ন দিবে তার পক্ষেই সবাইকে কাজ করতে হবে। যদি কেউ দলের মনোনীত প্রার্থীর বিরুদ্ধে যায় তাহলে তার বিরুদ্ধে কঠোর ভাবে ব্যবস্থা নেয়া হবে। তাই দলের বিরোধিতা না করে দেশের চলমান উন্নয়নকে এগিয়ে নিতে আওয়ামী লীগের সাথেই থাকার অনুরোধ জানিয়ে উপস্থিত নেতাকর্মী ও জনসাধারণের কাছে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার জন্য ও তার জন্য দোয়া চান এমপি ওমর ফারুক চৌধুরী। উক্ত বর্ধিত সভা শেষে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *