উৎসব মুখর পরিবেশে বাগাতিপাড়া পৌরসভার ৪,৫ ও ৬ নং ওয়ার্ড আ’লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

রাজশাহী
ফজলুর রহমান, বাগাতিপাড়া নাটোর: নাটোরে বাগাতিপাড়া পৌরসভার  ৪,৫ ও ৬ নং ওয়ার্ড আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন উৎসব মুখর পরিবেশে ৯ ফেব্রুয়ারি রোজ মঙ্গলবার  পেড়াবাড়িয়া  মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মাঠে অনুষ্ঠিত হয়। জাতীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে সম্মেলন উদ্বোধন ঘোষণা করা হয়।
সাদেকুর রহমান সাদেকের সঞ্চালনায়, আবু বক্কর সিদ্দিকের এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নাটোর জেলা আওয়ামী লীগের সাংস্কৃতিক সম্পাদক ইউনুছ আলী।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি নুরুল ইসলাম ঠান্ডু,পাঁকা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও সাবেক চেয়ারম্যান নয়েজ মাহমুদ ও মতিউর রহমান শাহীন, শ্রী পুলক কুমার রায়, আব্দুল কুদ্দুস (চেয়ারম্যান জামনগর  ইউনিয়ন পরিষদ)।সম্মেলনে পৌর আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ সহ অঙ্গসংগঠনের সকল নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
সম্মেলনে ৪নং পেড়াবাড়িয়া ওয়ার্ডের সভাপতি আকবর আলি ও সাধারণ সম্পাদক নুরুন্নবী সিদ্দিকী (বাবু)।
৫নং সোনাপাতিল ওয়ার্ডের সভাপতি মোখলেছুর রহমান ও সাধারণ সম্পাদক বাবু সরকার।
৬নং লক্ষণহাটি ওয়ার্ডের সভাপতি আবু বক্কর সিদ্দিক কে  নির্বাচিত করা হয়।
প্রধান অতিথি বলেন হিংসা প্রতিহিংসা বন্ধ করুন আসুন আমরা বঙ্গবন্ধু’র আদর্শকে বাস্তবায়নের লক্ষে দেশ নেত্রী আদর্শ নিয়ে কাজ করি।
তিনি আরও বলেন, লালপুর- বাগাতিপাড়ার কৃতি সন্তান শহিদুল ইসলাম বকুল এমপি কোন দূর্নীতি, জুলুম,অত্যাচার মাদকদ্রব্য সাথে জড়িত এমন ধরণের মানুষকে তিনি ঘৃনা করেন, এমন চিন্তা কখনও মাথায় আনবেন না। যদি এসব কিছু থেকে থাকে তাহলে এখন থেকে ভালো হয়ে যান।
নতুন সভাপতি ও সাধারন সম্পাদকদদের শপথ বাক্য পাঠ শেষে বাগাতিপাড়া পৌরবাসী সহ সকলের কাছে দোয়া কামনা করে অনুষ্ঠান টির সমাপ্তি ঘোষণা করেন।
স্ব.বা/বা
Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *