তানোরে পত্রিকার ভুয়া কার্ড দিয়ে উপজেলা রিটার্নিং কর্মকর্তার কাছে ধরা আ’লীগের সেক্রটারী মামুন 

রাজশাহী
সারোয়ার হোসেন, রাজশাহীঃ সদ্য হয়ে যাওয়া রাজশাহীর তানোর পৌরসভা নির্বাচনে ভোট কেন্দ্র পর্যবেক্ষণের জন্য পত্রিকার ভূয়া কার্ড তৈরি করে ধরা পড়েছে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুন বলে অভিযোগ উঠেছে। এতে করে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের এমন চাঞ্চল্যকর কান্ডে উপজেলা পরিষদ জুড়ে দেখা দিয়েছে সমালোচনার ঝড়। সেই সাথে ভূয়া সাংবাদিক পরিচয় দিয়ে পত্রিকার ভূয়া কার্ড বানিয়ে উপজেলা রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা নির্বাহী কর্মকর্তার সাথে প্রতারণার জন্য শাস্তির দাবি জানিয়েছেন তানোরের কর্মরত সাংবাদিক সহ সচেতন মহল।
জানা গেছে, সদ্য ১৪ই ফেব্রুয়ারী চতুর্থ ধাপে হয়ে যাওয়া তানোর পৌরসভা নির্বাচনে ভোট কেন্দ্র পর্যবেক্ষণ করার জন্য উপজেলা রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা নির্বাহী কর্মকর্তা ইউএনও সুশান্ত কুমার মাহতোর কার্যালয়ে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুন অবজারভার পত্রিকার কার্ড ও বিজয় বাংলা অনলাইনের পরিচয় পত্র জাল কার্ড বানিয়ে পর্যবেক্ষণ কার্ড নিতে জমা দেন। উপজেলা রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা নির্বাহী কর্মকর্তা ইউএনও তানোরের সাংবাদিকদের পর্যবেক্ষণ কার্ড ইস্যু করতে গিয়ে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুনের জমা দেয়া পত্রিকার কার্ড দেখে সন্দেহ হলে তিনি তানোর প্রেসক্লাবের সভাপতি সাঈদ সাজুকে ফোন দিয়ে অবজারভার পত্রিকার কার্ডের বিষয়ে জানতে চায়।
এসময় প্রেসক্লাবের সভাপতি সাঈদ সাজু জানান, আব্দুল্লাহ আল মামুন ভাই সাংবাদিক কি না তা আমার জানা নেই, অনেক আগে তাকে তানোর প্রেসক্লাবের রাখা হয়েছিল, তখনো তিনি সাংবাদিক ছিলেননা। এখনো কোন সাংবাদিক না তিনি। তিনি তানোর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করে যাচ্ছেন। এতে করে উপজেলা রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা নির্বাহী কর্মকর্তা ইউএনও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুনের পর্যবেক্ষণ কার্ড না দিয়ে অফিসে জমা রেখেছেন তিনি।
এবিষয়ে উপজেলা রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা নির্বাহী কর্মকর্তা ইউএনও বরাবর তানোর প্রেসক্লাবের সাংবাদিকরা মৌখিক অভিযোগ করেছেন। এবিষয়ে উপজেলা রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা নির্বাহী কর্মকর্তা ইউএনও সুশান্ত কুমার মাহতো বলেন, তানোর প্রেসক্লাবের সাংবাদিকরা মৌখিক অভিযোগ করেছেন, বিষয়টি গুরুত্ব সহকারে তদন্ত সাপেক্ষে আইন গত ব্যবস্থা গ্রহণ করা হবে বলে তিনি জানান।
এবিষয়ে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুনের মুঠো ফোনে যোগাযোগের চেষ্টা করে তাকে পাওয়া যায়নি।
Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *