বাগমারার হাট গাঙ্গোপাড়া বাজারে ৫টি দোকান ঘর আগুনে পুড়ে ছাই

রাজশাহী

খোরশেদ আলম,বাগমারা: রাজশাহীর বাগমারার হাট গাঙ্গোপাড়া বাজারে পাঁচটি দোকান ঘর আগুনে পুড়ে ছাই। মঙ্গলবার রাত্রি আনুমানিক ৯.৩০ এই অগ্নিকাণ্ডের ঘটনাটি ঘটে। এতে আগুনে পুড়ে ক্ষয়ক্ষতির পরিমাণ দাঁড়িয়েছে প্রায় ১৫ লক্ষাধিক টাকা মত।

ভুক্তভোগী মুদির দোকান মালিকের নাম মোহাম্মদ ফেরদৌস হোসেন, আব্দুল হান্নান, জাকির হোসেন, বলাই ও আবদুস সালাম জানান, আমরা প্রতি দিনের মত দোকান ঘর বন্ধ করে রাত্রি নয়টার দিকে বাড়ি চলে যাই। রাত্রি দশ টার দিকে ফোনে জানতে পারি আমাদের দোকান ঘরে আগুন লেগেছে। বিষয়টি ফায়ার সার্ভিসকে খবর দিলে দ্রুত গতিতে ফায়ার সার্ভিসির দুইটি ইউনিট এসে আগুন নিয়ন্ত্রণে আনে।

সরেজমিনে ঘটনাস্থলে গিয়ে জানা যায় , মঙ্গলবার রাত্রি আনুমানিক সাড়ে নয়টার দিকে মুদি ব্যবসায়ী ফেরদৌস হোসেন এর ঘরে প্রথম আগুন লাগে এরপর একে একে পাঁচ জনের ঘরে আগুন ছড়িয়ে পড়ে। সবচাইতে বেশি ক্ষতিগ্রস্ত হয়েছেন মুদি ব্যবসায়ী ফেরদৌস হোসেন এই অগ্নিকাণ্ডের সঠিক কারণ জানা যায়নি, সাধারণ মানুষের ধারণা কয়েল থেকে আগুন টির সূত্রপাত হতে পারে।

ঘটনাস্থল পরিদর্শন করেন হাট গাঙ্গোপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মোঃ রফিকুল ইসলাম। মুদি ব্যবসায়ী ফেরদৌস হোসেন বলেন এই ব্যবসা ছাড়া আর কোন কিছু নাই আমি একেবারেই পথে বসে গেছি । আমি মাননীয় এমপি মহোদয়ের সদয় দৃষ্টি কামনা করছি।অগ্নিকাণ্ডের সংবাদ ছড়িয়ে পড়লে

ঘটনা স্থানটি পরিদর্শন করেন হাট গাঙ্গোপাড়া মডেল প্রেসক্লাবের সম্মানিত সভাপতি আবু বক্কর সরকার ও সাধারণ সম্পাদক আবু সাঈদ

হাট গাঙ্গোপাড়া বণিক সমিতির সভাপতি মোকসেদ হোসেন ও সদস্য বৃন্দ ও স্থানীয় ব্যবসায়ী গন ক্ষতিগ্রস্ত সদস্যদের সাথে দেখা করে সমবেদনা জানিয়েছেন।

যথাযথভাবে কর্তৃপক্ষকে বিষয়টি জানিয়েছি যাতে করে ভুক্তভোগী ব্যবসায়ীগণ সরকারিভাবে ক্ষতিপূরণ পায়।

এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় কোনো অভিযোগ বা মামলা করা হয়নি বলে জানিয়েছেন, বাগমারা থানার ওসি মোস্তাক আহমেদ।

স্ব.বা/বা

Spread the love
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *