বাগাতিপাড়ায় প্রথম করোনা ভ্যাকসিন গ্রহণকারী ডাঃ ফরিদুজ্জামান

রাজশাহী
ফজলুর রহমান, বাগাতিপাড়া (নাটোর)  প্রতিনিধিঃ  অবশেষে সারা দেশের ন্যায় নাটোরের বাগাতিপাড়ায় আনুষ্ঠানিক ভাবে করোনা ভ্যাকসিন নেওয়ার শুভ উদ্বোধন হয়েছে।
আজ (৭ ফেব্রুয়ারী) রবিবার বেলা ১১ টার দিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আয়োজনে ও উপজেলা প্রসাশনের সহযোগীতায় স্বাস্থ্য কমপ্লেক্স অডিটোরিয়াম রুমে করোনা ভ্যাকসিন নেওয়ার শুভ  উদ্বোধন করা হয়।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ ফরিদুজ্জামান প্রথম ভ্যাকসিন নিয়ে এ যাত্রার শুভ উদ্বোধন করেন। পরবর্তীতে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের অবসরপ্রাপ্ত পরিসংখ্যানবিদ আরশাদ আলী, মেডিকেল টেকনোলোজিষ্ট (ইপিআই) খন্দকার মোঃ আব্দুল জলিল সহ এস এম হাসান এই ভ্যাকসিন নেন। এ উপলক্ষে একটি আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। উক্ত অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার প্রিয়াঙ্কা দেবী পালের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান অহিদুল ইসলাম গকুল। আরশাদ আলীর সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন, উপজেলা স্বাস্থ্য ও প.প কর্মকর্তা ডাঃ রতন কুমার সাহা, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুল হাদি।
এছাড়াও ঐ স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তা-কর্মচারী, পুলিশ, আনসার ভিডিপির সদস্য, রেড ক্রিসেন্টের ভলেন্টিয়াররা সহ স্থানীয় গনমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন।ভ্যাকসিন গ্রহনকারীরা ভ্যাকসিন গ্রহনের পর জয়বাংলা ধ্বনি দিয়ে প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন এবং সর্বস্থরের জনগনকে ভ্যাকসিন নেওয়ার আহ্বান জানান।
প্রাথমিক অবস্থায় এ উপজেলায় ১হাজার ৮’শ ৪০ জনকে করোনা ভ্যাকসিন প্রদান করা যাবে এবং ৪ সপ্তাহ পর দ্বিতীয় ডোজ দিতে হবে বলে জানান উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ রতন কুমার সাহা।
Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *