বাঘায় শোকের মাসে গ্লোবাল কমিউনিটি অরগানাইজেশনের গাছের চারা বিতরণ

রাজশাহী

বাঘা প্রতিনিধি: রাজশাহীর বাঘায় জাতীয় শোক দিবসের স্বরণসভা ও একটি শিশু একটি গাছ উদ্যাপন উপলক্ষে আলোচনা সভা দোয়া মহাফিল অনুষ্ঠিত হয়েছে। সোমবার (২৩ আগষ্ট) সকালে ত্যাগী ভলান্টিয়ারস্ সেচ্ছাসেবী সংগঠনের আয়োজনে গেøাবাল কমিউনিটি অরগানাইজেশনের সহযোগিতায় শাহ্দৗলা সরকারি কলেজ মাঠে এই সভা অনুষ্ঠিত হয়।

সভায় উপস্থিত সকলকে টি-শার্ট ও মাস্কসহ উপজেলার বিভিন্ন এলাকা শিশুদের মাঝে দু‘শতাধিক ফলজ ও বনজ গাছ বিতরণ করা হয়েছে। সভায় কাদিরপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক (ভারপ্রাপ্ত) আবুল কালাম আজাদের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাড. লায়েব উদ্দিন লাভলু,। এ সময় ত্যাগী ভলান্টিয়ারস্ সম্পাদক মাসুদ রানা বলেন, এই সংগঠনের সামনে লক্ষ ২০৪১ সালের মাঝে সারা বাংলাদেশের সকল শিশুর হাতে একটি করে গাছ তুলে দেওয়া এবং ২০৬১ সালের মাঝে সারা বিশ্বে সকল শিশুর হাতে একটি গাছ তুলে দেওয়া। লক্ষে কাজ করছি।

পরে প্রধান অতিথি ত্যাগী ভলান্টিয়ারস্ এর গড়গড়ি ইউনিয়নের ইউনিট কমিটি সর্বোচ্চ গাছ বিতরণ করে প্রথম স্থান অধিকার করায় তাদের হাতে একটি সম্মাননা কেস্ট তুলে দেন। এই কর্মসূচিতে মিডিয়া পার্টনার ছিলেন, বাংলা চ্যানেল ও স্পন্সর হিসেবে ছিলেন নান্দনিক গৃকোণ। উপস্থিত ছিলেন, শিক্ষক আঃ সালাম,শফিকুল ইসলাম, সানোয়ার হোসেন সুরুজ, মোফাককার হোসেন প্রমুখ ।

স্ব.বা/বা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *