বাগাতিপাড়া ও লালপুর থেকে দুইটি মরদেহ উদ্ধার আটক -১

রাজশাহী লীড

বাগাতিপাড়া (নাটোর) প্রতিনিধি: নাটোরের বাগাতিপাড়া থেকে রেহেনা বেগম নামে এক বৃদ্ধা ও লালপুর থেকে সাবিনা ইয়াসমিন নামে এক আনছার সদস্য’র মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আজ বুধবার সকালে বড়াল নদীর দুই পাড়ের পৃথক গ্রাম থেকে মরদেহ দুইটি উদ্ধার করা হয়।

নিহত রেহেনা বেগম বাগাতিপাড়া উপজেলার জয়ন্তিপুর গ্রামের সাফাতুল্লাহথর স্ত্রী এবং আনছার সদস্য সাবিনা ইয়াসমিন লালপুর উপজেলার চংধুপইল বাজার এলাকার শাহিন হোসেনের স্ত্রী।

বাগাতিপাড়া মডেল থানার অফিসার ইনচার্জ আব্দুল মতিন জানান, খবর পেয়ে উপজেলার জয়ন্তিপুর গ্রাম থেকে রেহেনা বেগমের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নাটোর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, গলায় ওড়না পেঁচিয়ে শ্বাসরোধ করে রেহেনা বেগমকে হত্যা করা হয়েছে। এ ঘটনায় তদন্ত করছে পুলিশ।

অপরদিকে লালপুর থানার উপ-পরিদর্শক রফিকুল ইসলাম জানান, আনছার সদস্য সাবিনা ইয়াসমিন পুজার ডিউটি শেষে রাতে বাসায় ফিরে। সকালে ঘরে তার মরদেহ পড়ে থাকতে দেখে স্বজনরা পুলিশে খবর দেয়। প্রাথমিকভাবে তার শরীরে বিষক্রিয়ার আলামত মিলেছে এবং তার গলায় ওড়না পেচানো ছিল। এটি হত্যাকা- কিনা তা খতিয়ে দেখা হচ্ছে। তার মরদেহ উদ্ধার করে নাটোর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট হাতে পেলে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

এসময় নিহতের স্বামী সাহিনুরকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে বলেও তিনি জানান।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *