জেলহত্যা দিবসের প্রথম প্রহরে রাজশাহীর শহীদ কামারুজ্জামানের কবরে জেলা আ’লীগের শ্রদ্ধা

রাজশাহী লীড

স্টাফ রিপোর্টার: আজ  রোববার (৩রা নভেম্বর) ঐতিহাসিক জেলহত্যা দিবস। জেলহত্যা দিবসের প্রথম প্রহরে জাতীয় চার নেতার অন্যতম রাজশাহীর শহীদ এএইচএম কামারুজ্জামানের কবরে ফুল দিয়ে শ্রদ্ধা জানিয়েছেন রাজশাহী জেলা আ’লীগ।

আজ রবিবার রাত ১২টা ১মিনিটে রাজশাহী মহানগরীর কাদিরগঞ্জ এলাকায় শহীদ এএইচএম কামারুজ্জামানের কবরে ফুল দিয়ে শ্রদ্ধা জানিয়েছেন রাজশাহী জেলা আ’লীগের নেতা কর্মীরা।

শুরুতেই ফুল দিয়ে শুদ্ধা জানান রাজশাহী জেলা আ’লীগের সাধারণ সম্পাদক মোঃ আসাদুজ্জামান আসাদ ও রাজশাহী মহানগর আ’লীগের সাধারণ সম্পাদক মোঃ ডাবলু সরকার।

এরপর জেলা মহিলা লীগ, সেচ্ছাসেবকলীগ, যুবলীগ, শ্রমিক লীগ, ছাত্রলীগ তারা পৃথক ভাবে শহীদ এএইচএম কামারুজ্জামানের কবরে ফুল দিয়ে শ্রদ্ধা জানান।

শ্রদ্ধা নিবেদন শেষে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, জাতীয় চারনেতা সৈয়দ নজরুল ইসলাম, তাজউদ্দিন আহমেদ, ক্যাপ্টেন এম মনসুর আলী ও এএইচএম কামরুজ্জামানসহ আ’লীগের প্রয়াত নেতাকর্মীসহ দেশ ও জাতির মঙ্গল এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্থ্যতা কামনা করে দোয়া মোনাজাত করা হয়।

উল্লেখ্য, ১৯৭৫ সালের এই দিনে ঢাকা কেন্দ্রীয় কারাগারে বন্দি অবস্থায় বাংলাদেশের মহান মুক্তিযুদ্ধ পরিচালনাকারী জাতীয় চার নেতা-বাংলাদেশের প্রথম অস্থায়ী রাষ্ট্রপতি সৈয়দ নজরুল ইসলাম, তাজউদ্দিন আহমেদ, ক্যাপ্টেন এম মনসুর আলী ও এএইচএম কামরুজ্জামানকে নৃশংসভাবে হত্যা করা হয়।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *