আবারও রাজশাহী মহানগর আওয়ামী লীগ সভাপতি নির্বাচিত হলেন লিটন ও সাধারণ সম্পাদক ডাবলু সরকার (ভিডিও)

রাজশাহী লীড

স্টাফ রিপোর্টার: আবারও রাজশাহী মহানগর আওয়ামী লীগের সভাপতি নির্বাচিত হয়েছেন এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন। আর সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন ডাবলু সরকার।

আজ রবিবার দুপুর ২টায় রাজশাহী মহানগর আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে সভাপতি-সাধারণ সম্পাদক হিসেবে লিটন-ডাবলুর নাম ঘোষণা করেন বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

রাজশাহীর ঐতিহাসিক মাদরাসা ময়দানে এই সম্মেলন অনুষ্ঠিত হয়। দ্বিতীয় অধিবেশনে সভাপতিত্ব করেন ওবায়দুল কাদের। এর আগে প্রথম অধিবেশনে সম্মেলনের উদ্বোধন করে প্রধান অতিথির বক্তব্য দেন তিনি। দ্বিতীয় অধিবেশনে তিনি নতুন কমিটির সভাপতি-সম্পাদকের নাম ঘোষণা করেন। এ সময় পূর্ণাঙ্গ কমিটি গঠন করতে এক মাস সময় বেধে দেন তিনি।

নগর আওয়ামী লীগের নেতৃত্বে খায়রুজ্জামান লিটন ও ডাবলু সরকার আবারও নেতৃত্বে আসায় খুশির জোয়ার বইছে নেতাকর্মীদের মধ্যে। তারা আশা করছেন, এ দুই নেতার হাত ধরে নগর আওয়ামী লীগ যেমন সুসংগঠিত হয়েছে তেমনি আগামীতেও দল আরও এগিয়ে যাবে তাদের মাধ্যমেই।

সম্মেলন অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলির সদস্য জাহাঙ্গীর কবির নানক, আবদুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক ও তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ, সাংগঠনিক সম্পাদক ও জাতীয় সংসদের হুইপ আবু সাইদ আল মাহমুদ স্বপন, আওয়ামী লীগের উপদেষ্টা ড. আবদুল খালেক, ড. সাইদুর রহমান খান, কেন্দ্রীয় কমিটির সদস্য নুরুল ইসলাম ঠাণ্ডু ও বেগম আখতার জাহান।

এর আগে রাজশাহী মহানগর আওয়ামী লীগের সম্মেলন হয় ২০১৪ সালের ২৫ অক্টোবর। ওই সম্মেলনে জাতীয় চার নেতার অন্যতম শহিদ এএইচএম কামারুজ্জামানের সন্তান খায়রুজ্জামান লিটন বিনাপ্রতিদ্বন্দ্বিতায় সভাপতি নির্বাচিত হন। আর ডাবলু সরকার সাধারণ সম্পাদক হন কাউন্সিলরদের ভোটে।

এবার সভাপতি খায়রুজ্জামান লিটন ছাড়াও সাবেক সভাপতি অধ্যক্ষ বজলুর রহমান আগ্রহ প্রকাশ করেছিলেন। আর সাধারণ সম্পাদক পদে বর্তমান সাধারণ সম্পাদকসহ অন্তত ১৩ জন নেতা প্রার্থিতা ঘোষণা করেছিলেন। তবে শেষ পর্যন্ত আবারও সম্পাদক হলেন জনপ্রিয় তরুণ নেতা মোঃ ডাবলু সরকার।

০১ মার্চ ২০২০: রাজশাহী মহানগর আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে সভাপতি পদে এএইচএম খায়রুজ্জামান লিটন ও সাধারণ সম্পাদক পদে ডাবলু সরকার পুনরায় নির্বাচিত হয়েছেন।

Posted by Mynul Hasan Jone on Sunday, March 1, 2020

 

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *