রাজশাহীতে পৃথক দুই অভিযানে নারী মাদক ব্যবসায়ীসহ আটক-২

রাজশাহী লীড

স্টাফ রিপোর্টার: রাজশাহীতে ৪ আর্মড পুলিশ ব্যাটালিয়নের অভিযানে ১০ লক্ষ টাকার মাদক উদ্ধার ও দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ।

গত ২৩ আগস্ট রোববার পৃথক দুই অভিযানে তাদের গ্রেপ্তার করা হয়েছে বলে জানান, ৪ আর্মড পুলিশ ব্যাটালিয়ন বগুড়া অধিনায়ক (পুলিশ সুপার) মোঃ জয়নুল আবেদীন রাজু।

তিনি জানান, গত ২৩ আগস্ট রোববার রাজশাহী মহানগরের রাজপাড়া লক্ষীপুর ভাটাপাড়া এলাকায় মাদক ও চোরাচালান বিরোধী অভিযান চালিয়ে ১,৬০০ (এক হাজার ছয়শত) পিস ইয়াবা ট্যাবলেটসহ মোছাঃ রাশিদা @ রশিদা (২৬), কে হাতে নাতে গ্রেপ্তার করে আর্মড পুলিশের একটি টিম। গ্রেপ্তারকৃত নারী মাদক ব্যবাসায়ী রাজপাড়া থানার লক্ষীপুর ভাটাপাড়া এলাকার মোঃ আরাফাত হোসেন @ তুষারের স্ত্রী।

আটককৃত মাদকের অবৈধ বাজার মূল্য আনুমানিক ৪,৮০,০০০/- (চার লক্ষ আশি হাজার) টাকা। এ ঘটনায় রাজপাড়া থানায় একটি মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ এর ৩৬ (১) সারণীর ১০ (গ) ধারায় একটি মামলা দায়ের করা হয়েছে।

অপর দিকে, রাজশাহীর গোদাগাড়ীতে এক কেজি হেরোইনসহ জামিরুল ইসলাম (৩২) নামে এক শীর্ষ মাদক ব্যবসায়ী কে গ্রেপ্তার করেছে বগুড়া ৪ আর্মড পুলিশ ব্যাটালিয়ান। গত ২১ আগস্ট শুক্রবার বিকেলে উপজেলার ফাজিলপুর এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারকৃত আসামী গোদাগাড়ী উপজেলার মাদারপুর গ্রামের মৃত সাদিকুল ইসলামের ছেলে। গোপন সাংবাদের ভিত্তিতে ৪ আর্মড পুলিশ ব্যাটালিয়ন বগুড়ার অধিনায়ক (পুলিশ সুপার) মোঃ জয়নুল আবেদীন রাজুর নির্দেশে

২১ আগস্ট বিকেলে রাজশাহী জেলার গোদাগাড়ী ফাজিলপুর এলাকায় মাদক ও চোরাচালান বিরোধী অভিযান পরিচালনা করে আর্মড পুলিশ ব্যাটালিয়নের একটি টিম। এসময় ১০০ (একশত) গ্রাম হেরোইনসহ জামিরুল ইসলাম (৩২) নামে শীর্ষ মাদক ব্যবসায়ীকে হাতে নাতে গ্রেপ্তার করে। আটককৃত মাদকের অবৈধ বাজার মূল্য আনুমানিক দশ লক্ষ টাকা। এ সংক্রান্তে রাজশাহী জেলার গোদাগাড়ী মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ এর ৩৬(১) সারণীর ৮(গ) ধারায় একটি মামলা দায়ের করা হয়েছে।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *