আওয়ামী লীগের সদস্য লগেন মুর্মুরের অকাল মৃত্যুতে তাঁর পরিবারের হাতে এমপি ফারুক চৌধুরীর অনুদান 

রাজশাহী লীড
স্টাফ রিপোর্টার: রাজশাহীর তানোর উপজেলা আওয়ামী লীগের অন্যতম সদস্য লগেন মুর্মুর অকাল মৃত্যুতে  এমপি ওমর ফারুক চৌধুরীর নিজস্ব তহবিল থেকে নগদ ৫০ হাজার টাকা তার পরিবারের সদস্যদের হাতে হম্তান্তর করেন এমপি ফারুক চৌধুরীর আস্থাভাজন,তানোর উপজেলা যুবলীগের সভাপতি ও তানোর উপজেলা পরিষদের চেয়ারম্যান লুৎফর হায়দার রশিদ ময়না।
মৃত লগেন মুর্মু তানোর উপজেলার পাঁচন্দর ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের কচুয়া কাজিপাড়া গ্রামের বাসিন্দা তিনি বিগত দিনে তানোর উপজেলা আওয়ামী লীগের সদস্যর দায়িত্ব পালন করেছিলেন।
আলহাজ্ব ওমর ফারুক চৌধুরীর পক্ষ থেকে ময়না চেয়ারম্যান মৃত তানোর আওয়ামী লীগের সদস্য লগেন মুর্মুর বিদেহী আত্মার মাগফেরাত কামনা এবং তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের সমবেদনা জ্ঞাপন ও মৃত লগেন মুর্মুরের পরিবারের সদস্যদের পাশে তানোর উপজেলা আওয়ামী লীগ সহ অঙ্গ সহযোগী সংগঠন থাকবেন বলে জানান ময়না চেয়ারম্যান।
এসময় উপস্থিত ছিলেন তানোর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আবু বক্কর সিদ্দিকী। বাধাইড় ইউপি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান আতাউর রহমান। তানোর উপজেলা আওয়ামী যুবলীগ সাধারণ সম্পাদক জুবায়ের ইসলাম। তানোর উপজেলা আওয়ামী যুবলীগ সংগঠনিক সম্পাদক ও মুন্ডুমালা পৌর কাউন্সিলর নাহিদ ইসলাম। গোদাগাড়ী উপজেলার সাবেক যুবলীগ সভাপতি শফিকুল সরকার সহ অঙ্গ সহযোগী সংগঠনের নেতা-কর্মী উপস্থিত ছিলেন।
Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *