খালেদা জিয়ার ৭৫তম জন্মদিন উপলক্ষে রাজশাহী মহানগর বিএনপি’র দোয়া মাহফিল

রাজশাহী লীড

স্টাফ রিপোর্টার: আগামী সেপ্টেম্বর মাসে রাজশাহী বিভাগীয় মহাসমাবেশ থেকে সরকার পতন এবং বেগম জিয়ার মুক্তির আন্দোলন গড়ে তোলা হবে বলে বক্তব্য প্রদান করেছে মহানগর বিএনপি’র সভাপতি মোসাদ্দেক হোসেন বুলবুল।

বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা ৭৫তম জন্মদিন উপলক্ষে নি:শর্ত মুক্তি এবং আশুরোগ মুক্তি কামনায় আজ শুক্রবার রাজশাহী মহানগর ছাত্রদল দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

মহানগর ছাত্রদলের সভাপতি আসুদুজ্জামন জনির সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন, বিএনপি কেন্দ্রীয় কমিটির বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক, রাজশাহী মহানগর বিএনপি’র সভাপতি ও সাবেক সিটি মেয়র মোহাম্মদ মোসাদ্দেক হোসেন বুলবুল।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, এই সরকার দেশকে পার্শবর্তী দেশের নিকট লিজ দিয়ে দিয়েছে। দেশের কাঁচা চামড়ার বাজারে ধস নামিয়ে দিয়ে এখন ভারতে রপ্তানী করার পাঁয়তারা করছে। চামড়ার মূল্য না থাকায় দরিদ্র ও এতিমরা অর্থ থেকে বঞ্চিত হয়েছে। এই সরকার দেশের সকল মানুষকে জিম্মি করে মেরে ফেলার ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে বলে জানান বুলবুল।

তিনি আরো বলেন, বেগম খালেদা জিয়া স্বৈরাচার এরশাদকে আন্দোলনের মাধ্যমে বিতারিত করে দেশে গণতন্ত্র পুন:প্রতিষ্ঠা করেছিলেন। কিন্তু এই অবৈধ সরকার সেই গণতন্ত্র পুনরায় ধ্বংস করে দিয়েছে। দেশে বিচারহীনতার সংস্কৃতি তৈরী হয়েছে। বিনা অপরাধে বেগম খালেদা জিয়া কারাগারে রয়েছে। শুধু বেগম জিয়া নয় বিএনপি, অঙ্গ ও সহযোগি সংগঠনের বহু নেতাকর্মী বিনা অপরাধে এই সরকারের রোষানলে পরে জেল হাজতে রয়েছে। আগামী সেপ্টেম্বর মাসে রাজশাহী বিভাগীয় মহাসমাবেশ থেকে সরকার পতন এবং বেগম জিয়ার মুক্তির আন্দোলন গড়ে তোলা হবে। আর এই আন্দোলনে ছাত্রদলকে মুখ্য ভূমিকা পালন করার আহবান জানান তিনি। সেইসাথে সকল নেতাকর্মীকে রাজপথে নামার ডাক দেন তিনি।

প্রধান বক্তা ছিলেন বিএনপি কেন্দ্রীয় কমিটির ত্রাণ ও পুনর্বাসন বিষয়ক সম্পাদক, রাজশাহী মহানগর বিএনপি’র সাধারণ সম্পাদক এ্যাডভোকেট শফিকুল হক মিলন।

বিশেষ অতিথি ছিলেন, রাজশাহী মহানগর বিএনপি’র যুগ্ম সাধারণ সম্পাদক ওয়ালিউল হক রানা, সাংগঠনিক সম্পাদক এ্যাডভোকেট রইসুল ইসলাম, জেলা বিএনপি’র সাবেক সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন উজ্জল, মহানগর যুবদলের সভাপতি আবুল কালাম আজাদ সুইট, জেলা যুবদলের সভাপতি মোজাদ্দেদ জামানী সুমন ও মহানগর যুবদলের সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান রিটন।

মাহফিল পরিচালনা করেন মহানগর ছাত্রদলের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রবি।

অন্যদের মধ্যে কেন্দ্রীয় ছাত্রদলের সাবেক গণশিক্ষা বিষয়ক সহ-সম্পাদক ফজলুর রজমান খোকন, জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম জনি, মহানগর ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক আকবর আলী জ্যাকি, নাহিন আহম্মেদ, জেরা ছাত্রদলের সহ-সভাপতি রবিউল ইসলাম কুসুম, রাবি ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক মামুন ও প্রচার সম্পাদক মেহেদীসহ মহানগর, বিভিন্ন ওয়ার্ড, শিক্ষা প্রতিষ্ঠান ও বিভিন্ন ইউনিটের ছাত্র নেতৃবৃন্দ ও কর্মীরা উপস্থিত ছিলেন।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *