তানোরের কলমা ইউপিতে নৌকার বিজয় নিশ্চিত করতে চান আওয়ামী মনোনীত প্রার্থী

রাজশাহী

স্টাফ রিপোর্টার : আসন্ন ১১ নভেম্বর ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে রাজশাহীর তানোর উপজেলার ১নং কলমা ইউপিতে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীর মাইনুল ইসলাম স্বপন নৌকার বিজয় নিশ্চিত করতে সেন্টার কমিটি গঠনে ব্যস্ত সময় পার করছেন। ইউপির সকল ওয়ার্ডে তিনি আওয়ামী লীগ নেতা-কর্মীদের নিয়ে এ কমিটি গঠন করছেন।

আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মাইনুল ইসলাম স্বপন বলেন, আমি জনগনের ভোটে চেয়্যারমান নির্বাচিত হয়েছিলাম। বিগত নির্বাচনে আমি আওয়ামী লীগের মনোনয়ন পেয়ে নৌকা প্রতিকে নির্বাচন করেছিলেম। জনগণ আমাকে ৫ হাজারের বেশি ভোটে নির্বাচিত করেছিলেন। এবার আমি নৌকা প্রতিক পেতে আওয়ামী লীগের মনোনয়ন চেয়েছিলাম। আওয়ামী লীগ আমার সদাচরণে নৌকা প্রতিক দিয়ে মনোনীত করেছেন। এজন্য আমি দলের প্রতি চির কৃতঙ্গ।

তিনি আরো বলেন, আমি নির্বাচনে অংশ নেওয়ায় দলের সকল নেতা-কর্মীরা খুশি। তারা সকলে নৌকা প্রতিকের ভোট করবে। আমরা তাই তাদের নিয়ে ওয়ার্ড পর্যায়ে সেন্টার কমিটি গঠন করছি, এরপর গ্রাম পর্যায়েও কমিটি কঠন করা হবে। আমি আবারোও বিপুল ভোটে চেয়্যারমান হিসেবে নির্বাচিত হবো এবং এলাকার উন্নয়নসহ সার্বিক সহযোগিতায় নিজেকে নিয়োজিত রাখবো ইনশাআল্লাহ।

ইউপির ৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি কামরুজ্জামান রুবেল বলেন, আমি আওয়ামী লীগ সরকারকে ভালোবাসি, তিনি এখানে যাকে নৌকা প্রতিক দিয়ে মনোনীত করেছেন, আমি তাকে বিজয়ী করতে কাজ করে যাবো। আমাদের ওয়র্ডে সেন্টার কমিটি গঠন করা হয়েছে। এখানে আওয়ামী লীগ সহ অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা যোগ দিয়েছেন। এর পর আমরা দ্রুত গ্রামে গ্রামে সেন্টার কমিটি করবো। নির্বাচনী প্রচারণায় জন-সমাগমে নৌকা প্রতিকের জোয়ার সৃষ্টি হবে। অবশ্যই সকলে মিলে নৌকার বিজয় নিশ্চিত করবো।

সাধারণ ভোটাররা জানান, নৌকা উন্নয়নে প্রতিক, নৌকা মার্কায় ভোট দিয়ে আমরা এবারো আওয়ামী লীগ মনোনীত মাইনুল ইসলাম স্বপনকে বিজয়ী করবো। আমাদের বিশ্বাস এবার তিনি সাংসদ ওমর ফারুক চৌধুরী ও উপজেলা চেয়্যারমান ময়না ভায়ের দোয়া নিয়ে আমাদের ইউপিতে ব্যাপক উন্নয়ন করে দৃশ্যমান করবেন।

 

স্ব:বা/না

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *