উন্নয়নের দৌড় গোড়ায় এগিয়ে যাচ্ছে বাংলাদেশ: ইউএনও পংকজ দেবনাথ

রাজশাহী

সারোয়ার হোসেন,তানোর: বর্তমান আওয়ামী লীগ সরকারের আমলে অনিয়ম দূর্নীতি না করলে দ্রুত উন্নয়ন হওয়া সম্ভব তা খুব অল্প সময়ের মধ্যে করে দেখিয়েছেন তানোর উপজেলা নির্বাহী কর্মকর্তা ইউএনও পংকজ চন্দ্র দেবনাথ। ইউএনও পংকজ চন্দ্র দেবনাথ যোগদানের পর থেকে তার ক্ষুদ্র প্রচেষ্টায় হাটি হাটি পা পা করে শতভাগ উন্নয়নের দৌড় গোড়ায় তানোর উপজেলা পরিষদকে পৌঁছিয়েছেন। আজ তার জন্যেই তানোর উপজেলা পরিষদ আধুনিক ডিজিটাল উপজেলায় রুপান্তরিত হয়েছে। উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসেবে যোগদানের পর থেকে স্থানীয় সাংসদ, উপজেলা পরিষদের চেয়ারম্যানের সাথে সার্বখনিক সমন্বয় করে তানোর উপজেলা বাসীর জীবন মানোন্নয়নের লক্ষে সর্বোচ্চ ভূমিকা পালন করে যাওয়ায় এ উন্নয়ন হওয়া সম্ভব হয়েছে। যা এর আগে কোন ইউএনও করে দেখাতে পারেনি। সেই উন্নয়ন করে দেখিয়েছেন তরুণ নির্বাহী কর্মকর্তা ইউএনও পংকজ চন্দ্র দেবনাথ।

বর্তমানে উপজেলা পরিষদ জুড়ে একযোগে চলছে উন্নয়ন, নির্মিত হচ্ছে চারতলা বিশিষ্ট ডিজিটাল মসজিদ তৈরির কাজ, উপজেলা পরিষদ কমপ্লেক্স ভবনসহ ভূমিহীন পরিবারের মাঝে দেয়া প্রধানমন্ত্রীর উপহারের বাড়ি নির্মাণ কাজ দ্রুত প্রস্তুত করতে প্রতিনিয়ত পরিদর্শন করে সরেজমিন তদারকি করে যাচ্ছেন তিনি।

উপজেলা পরিষদের বিভিন্ন উন্নয়ন মূলক কাজের চিত্র তুলে ধরে তরুণ উপজেলা নির্বাহী কর্মকর্তা ইউএনও পংকজ চন্দ্র দেবনাথ বলেন, বঙ্গবন্ধু মানেই বাংলাদেশ, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ছিলো বলেই আমরা স্বাধীন দেশ পেয়েছি। তাই বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা গড়ে তুলতে তার কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনা তার সকল মেধা যোগ্যতা দিয়ে শতভাগ উন্নয়নের ছোঁয়া লাগাতে দিনরাত পরিশ্রম করে চলেছেন। আজ বঙ্গকন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার জন্য দেশে শতভাগ উন্নয়নের ছোঁয়া লাগিয়েছেন। প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার জন্যেই আজ দেশের অসহায় দরিদ্র মানুষের বয়স্ক ভাতা, শতভাগ বিধবা ভাতা,শতভাগ প্রতিবন্ধী ভাতা,শতভাগ অসচ্ছল ভাতা প্রদানে সক্ষম হয়েছে সরকার। তাই এ সরকারের সাথে থেকে দেশের উন্নয়ন তরান্বিত করতে সকলশ্রেণী পেশার মানুষকে এগিয়ে আসতে আহবান জানান ইউএনও পংকজ চন্দ্র দেবনাথ।

 

 

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *