রাজশাহীতে বাজার ব্যবসায়ী সমিতির নবনির্বাচিত কমিটির সভাসহ নৈশভোজ অনুষ্ঠিত

রাজশাহী

মহানগর প্রতিনিধি : রাজশাহী মোল্লাপাড়া লিলি সিনেমা হল বাজার ব্যবসায়ী সমিতি ২০২২ এর উদ্যোগে নবনির্বাচিত কমিটির পরিচিতি সভা ও নৈশভোজ অনুষ্ঠিত হয়েছে  । শুক্রবার (২৯ জুলাই) সন্ধ্যায় কাশিয়াডাঙ্গা থানাধীন লিলি হল মোড় বাজার ব্যবসায়ী সমিতির আয়োজনে এই পরিচিতি ও নৈশভোজ সভা অনুষ্ঠিত হয়। সভার শুরুতে কুরআন তেলোওয়াত, অতিথিদের বরণসহ নব-নির্বাচিত সদস্যদের ক্রেস্ট প্রদান করা হয়।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মোল্লা পাড়া লিলি সিনেমা হল বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি ডাঃ আব্দুর রাজ্জাক। সঞ্চালনা করেন মোল্লা পাড়া লিলি সিনেমা হল বাজার ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক আরদেশ আলী (রানা)।

এসভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী সিটি কর্পোরেশন ২নং ওয়ার্ডের কাউন্সিলর নজরুল ইসলাম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী মেট্রো পলিটন কাশিয়াডাঙ্গা থানার অফিসার ইনচার্জ মাসুদ পারভেজ, রাসিক ২নং ওয়ার্ডের বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক আলী রেজা (রাজিব), রাজশাহী জেলা ট্রাক মালিক গ্রুপের সভাপতি রবিউল ইসলাম সরদার, রাজশাহী মহানগর বাংলাদেশ আওয়ামী লীগের ২ নং ওয়ার্ডের সহ-সভাপতি মাহাবুব রশিদ, রাসিক ২নং ওয়ার্ডের বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক মামুন অর রশিদ।
বাজারের প্রত্যেক ব্যবসায়ী দোকানীদের ব্যবসায়ে সফল, সমস্যা সমাধান ও নিরাপত্তা বজায় রাখতে নাইট গার্ডের বেতন ও দোকান ব্যবসায়ীদের চাঁদার কথা ‍তুলে ধরেন যাতে নৈশপ্রহরীদের বেতন সঠিকভাবে প্রদান করতে পারেন সে সম্পর্কে আলোচনা করা হয় এই সভায়।

এসময় বক্তারা বাজারের সার্বিক উন্নয়নের লক্ষ্যে  অতীত ও বর্তমানের দুরাবস্থার কথা তুলে ধরেন। সেই সাথে প্রধান অতিথির দৃষ্টি আকর্ষণ করে বলেন, বাজারে টয়লেট, সিসি ক্যামেরা প্রয়োজন। যা কাউন্সিলর দিতে চেয়েছিলেন। এছাড়া প্রতিদিনের ময়লা আবর্জনা পরিস্কারের দিকে নজর দিতে তাগিদ দেন।

প্রধান অতিথি রাজশাহী সিটি কর্পোরেশন ২নং ওয়ার্ডের কাউন্সিলর নজরুল ইসলাম বলেন, সহনশীলতার সাথে সহযোগিতা করুন। সবই হবে।

উল্লেখ্য যে, চলতি বছরের ২৭ মে শুক্রবার মোল্লা পাড়া লিলি সিনেমা হল বাজার ব্যবসায়ী সমিতি কমিটি নির্বাচিত হয়। এই কমিটির সভাপতি ডাঃ আব্দুর রাজ্জাক, সাধারণ সম্পাদক আরদেশ আলী (রানা), সহ-সভাপতি জিল্লুর রহমান মল্লিক, সহ-সাধারণ সম্পাদক আব্দুল জাব্বার, সাংগঠনিক সম্পাদক বকুল, সহ-সাংগঠনিক সম্পাদক এসারুল, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক ডাঃ গোলাম মোর্তুজা বাবু, অর্থ সম্পাদক শুকচাঁদ আলী, দপ্তর সম্পাদক ডাঃ সেলিম, সহ-দপ্তর সম্পাদক রুবেল, প্রচার সম্পাদক কুদ্দুস আলী নির্বাচিত হয়েছেন। এছাড়া সদস্য হিসেবে আছেন শরিফুল, ডাঃ শামিম, হেলাল, মফিজ।

সভা শেষে নৈশভোজের মাধ্যমে সভাটির সমাপ্তি ঘোষণা করা হয়।

স্ব.বা/ম

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *