নাটোরে যুব অধিকার পরিষদের মানববন্ধনে হামলা !

অন্যান্য

স্বদেশ বাণী ডেস্ক : ‘নিহত নুরসাদ প্রামাণিক যুবলীগের কর্মী ছিলেন’ দাবি করে ভিপি নুরের সংগঠন যুব অধিকার পরিষদের মানববন্ধনে হামলা করেছে আওয়ামী লীগ ও ছাত্রলীগ। রোববার (১৪ আগস্ট) বিকেলে নাটোর সদর উপজেলার আমহাটী এলাকায় আয়োজিত মানববন্ধনে এ হামলার ঘটনা ঘটে।
নাটোরে যুব অধিকার পরিষদের মানববন্ধনে হামলা

এদিকে, ‘নিহত নুরসাদ যুব অধিকার পরিষদের নতুন সদস্য ছিলেন’ দাবি করে তার হত্যাকারীদের গ্রেফতার ও বিচার চেয়ে শহরের পুরানো বাসস্ট্যান্ড এলাকায় এ মানববন্ধনের আয়োজন করে যুব অধিকার পরিষদ।

এ সময় বক্তব্য রাখেন নাটোর জেলা যুব অধিকার পরিষদের আহবায়ক ফরহাদ হোসেন, সদর উপজেলা যুব অধিকার পরিষদের যুগ্ম আহবায়ক গালিব নূর মোর্তুজা।

মানববন্ধনের শেষ পর্যায়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় ত্রাণ উপ-কমিটির সদস্য ইমরান সোনারের নেতৃত্বে হামলা চালায় আওয়ামী লীগ ও ছাত্রলীগের কর্মীরা। পরে মানববন্ধন ছত্রভঙ্গ হয়ে যায়।

আরও পড়ুন: সাবেক ভিপি নুরের বিরুদ্ধে চট্টগ্রামে মামলা

নাটোর জেলা যুব অধিকার পরিষদের আহবায়ক ফরহাদ বলেন, নিহত নুরসাদ প্রামাণিক তাদের নতুন কর্মী ছিলেন। তাই তারা মানববন্ধনে অংশ নিয়েছেন।

ইমরান সোনার বলেন, নুরসাদ প্রামাণিক যুবলীগের কর্মী ছিলেন। তারা শোকের মাসে বিশৃঙ্খলা সৃষ্টি করতে শিবিরকর্মীদের নিয়ে মানববন্ধনের চেষ্টা করে।

শনিবার সকালে আমহাটী এলাকায় রেল লাইনের পাশ থেকে নুরসাদের মরদেহ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় রেলওয়ের সান্তাহার থানায় মামলা হলেও পুলিশ কাউকে আটক করতে পারেনি।

স্ব.বা/ম

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *