জেলা পরিষদ নির্বাচনঃবাঘা উপজেলায় কোন ভোট পাননি ৫ প্রার্থী

রাজশাহী

বাঘা প্রতিনিধি : রাজশাহী জেলা পরিষদ নির্বাচনে বাঘা উপজেলায়( ৯ নম্বর ওয়ার্ড)১২০ ভোটের মধ্যে ৫ প্রার্থী কোন ভোট পাননি । এরা হলেন-চেয়ারম্যান পদে ২ প্রার্থী আফজাল হোসেন, (আনারস), আনোয়ার হোসেন (তালগাছ), সংরক্ষিত ওয়ার্ড-৩ (চারঘাট,বাঘা,পুঠিয়া) ময়না খাতুন (মই), সাধারন সদস্য পদে আব্দুস সালাম (টিউবওয়েল) ও শাহিন মন্ডল (হাতি )।
সোমবার (১৭ অক্টোবর) বাঘা ভোট কেন্দ্রের প্রিজাইডিং অফিসার ও উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা (ভারপ্রাপ্ত) ডা. রোকুনুজ্জামান সকাল ৯টা থেকে দুপুর ২টা পর্যন্ত ইভিএমের মাধ্যমে বিরতহীন ভোট গ্রহন শেষে ফলাফল ঘোষনা করেন তিনি।

ঘোষিত ফলাফলে জানা গেছে,বাঘা উপজেলায় সাধারন সদস্য পদে ৭২ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন মইদুল ইসলাম (তালা)। আব্দুল মতিন (উট পাখি ) পেয়েছেন ৪৩ ভোট, আফতাব আলী (বৈদ্যুতিক ফ্যান) পেয়েছেন ৫ ভোট। এই পদে কোন ভোট পাননি ২ প্রার্থী- আব্দুস সালাম ও শাহিন মন্ডল। সংরক্ষিত ওয়ার্ডে জয় জয়ন্তী সরকার মালতি (হরিণ) পেয়েছেন ৭০ ভোট, সাজেদা বেগম (দোয়াত কলম) পেয়েছেন ৩৯ ভোট, মর্জিনা বেগম (টেবিল ঘড়ি) পেয়েছেন ৬ ভোট , মনোয়ারা বেগম (মাইক) পেয়েছেন ৩ ভোট ও ফারজানা ইয়াসমিন সাথী (ফুটবল) পেয়েছেন ২ ভোট। কোন ভোট পাননি ময়না খাতুন(মই)। চ্যেয়ারম্যান পদে বীর মুক্তিযোদ্ধা মীর ইকবাল হোসেন (কাপ পিরিচ) পেয়েছেন ৭১ ভোট , আখতারুজ্জামান (মোটরসাইকেল) পেয়েছেন ৪৯ ভোট । এই পদে কোন ভোট পাননি আনোয়ার হোসেন ও আফজাল হোসেন ।

কোন ভোট না পাওয়ার বিষয়ে জানতে চাইলে, চকরাজাপুর ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক ও সাধারণ সদস্য পদের প্রার্থী আবদুস সালাম বলেন, কোন টাকা খরচ করতে না পারায় কেউ ভোট দেয়নি বলে আমার ধারনা।
বাঘা উপজেলা নির্বাচন কর্মকর্তা মুজিবুল আলম জানান, কোন অপ্রতিকর ঘটনা ছাড়ায়, সুস্থ সুন্দর পরিবেশে ভোটগ্রহণ সম্পন্ন হয়েছে।

স্ব.বা/রু

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *