ফেনীতে উপজেলা দিবসে জাতীয় পার্টির র‌্যালি ও পথসভা

জাতীয় লীড

স্বদেশ বাণী ডেস্ক: উপজেলা দিবস উপলক্ষ্যে ফেনী, সোনাগাজী, ছাগলনাইয়াসহ বিভিন্ন উপজেলা জাতীয় পার্টির আয়োজনে বিশাল র‌্যালি ও পথসভা অনুষ্ঠিত হয়েছে। রোববার অনুষ্ঠিত র‌্যালিটি সোনাগাজী ও ছাগলনাইয়া পৌর শহরের জিরো পয়েন্ট থেকে উপজেলা পরিষদের সামনে গিয়ে শেষ হয়।

এসব অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও ফেনী-৩ আসনের সংসদ সদস্য মাসুদ উদ্দিন চৌধুরী।

সোনাগাজীতে র‌্যালিপূর্ব সংক্ষিপ্ত পথসভায় সোনাগাজী উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম সিরাজের সভাপতিত্বে ও মোশাররফ হোসেন মৃধার সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য দেন মাসুদ উদ্দিন চৌধুরী।

প্রধান অতিথির বক্তব্যে মাসুদ উদ্দিন চৌধুরী বলেন, সরকারি সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছে দিতে সাবেক রাষ্ট্রপতি পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদ উপজেলা ব্যবস্থা প্রবর্তন করেন, মহকুমাগুলোকে জেলায় উন্নীত করেন। আদর্শ গ্রাম ও গুচ্ছগ্রাম প্রতিষ্ঠা করেন। বিভাগীয় পর্যায়ে হাইকোর্টের বেঞ্চ স্থাপনের উদ্যোগসহ নানান জনকল্যাণমুখী উদ্যোগ নেন।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ফেনী জেলা জাতীয় পার্টির সভাপতি মোতাহার হোসেন চৌধুরী রাশেদ, সাধারণ সম্পাদক জহির উদ্দিন মজুমদার ভিপি জহির। এ সময় জাতীয় মহিলা পার্টির সভাপতি ফারহানা আইরিন, উপজেলা জাতীয় পার্টির যুগ্ম সম্পাদক জাহিদুল হকসহ জাতীয় পার্টি ও তার অঙ্গ সহযোগী সংগঠনের বিপুলসংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

স্ব.বা/রু

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *