রাবি ছাত্রলীগে পদপ্রত্যাশীদের জীবনবৃত্তান্ত আহবান

রাজশাহী

স্বদেশ বাণী ডেস্ক: রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) শাখার নতুন কমিটি গঠনের লক্ষ্যে আগামী ৭ কার্যদিবসের মধ্যে সভাপতি ও সাধারণ সম্পাদক পদে আগ্রহী পদপ্রত্যাশীদের কাছে জীবনবৃত্তান্তের আহবান করেছে ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদ।

রোববার (২৩ অক্টোবর) বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি আল-নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে তথ্যটি জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে- বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের এক সিদ্ধান্ত মোতাবেক জানানো যাচ্ছে যে, বাংলাদেশ ছাত্রলীগ, রাজশাহী বিশ্ববিদ্যালয় শাখার নতুন কমিটি গঠন করার নিমিত্তে সভাপতি/সাধারণ সম্পাদক পদে আগ্রহী পদপ্রত্যাশীদের কাছ থেকে আগামী ৭ (সাত) কার্যদিবসের মধ্যে দায়িত্বপ্রাপ্ত নেতাদের কাছে জীবনবৃত্তান্ত জমা দেওয়ার জন্য নির্দেশ প্রদান করা হলো।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়েছে, দায়িত্বপ্রাপ্ত নেতারা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে সশরীরে উপস্থিত হয়ে জীবনবৃত্তান্ত সংগ্রহ করবেন। এজন্য বিজ্ঞপ্তিতে বাংলাদেশ ছাত্রলীগের মুক্তিযুদ্ধ ও গবেষণা বিষয়ক সম্পাদক মেহেদী হাসান তাপস, সহ-সম্পাদক আফি আজাদ বান্টি, সহ-সম্পাদক আহসান হাবীব বাপ্পীর সঙ্গে যোগাযোগের নির্দেশ দেওয়া হয়েছে।

এ বিষয়ে জানতে চাইলে কেন্দ্রীয় ছাত্রলীগের মুক্তিযুদ্ধ ও গবেষণা বিষয়ক সম্পাদক মেহেদী হাসান তাপস বলেন, আমরা সশরীরে রাজশাহী বিশ্ববিদ্যালয়ে গিয়ে আগামী ৭ কার্যদিবসের মধ্যে পদপত্যাশীদের জীবনবৃত্তান্ত সংগ্রহ করে কেন্দ্রে জমা দেব। এবারের সম্মেলন হচ্ছে না বিধায় জীবনবৃত্তান্ত জমা হওয়ার পর কেন্দ্রীয় সভাপতি ও সাধারণ সম্পাদক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে নতুন কমিটি ঘোষণা করবেন।

উল্লেখ্য, রাবি ছাত্রলীগের সর্বশেষ কমিটি ঘোষণা হয় ২০১৬ সালের ১১ ডিসেম্বর। এরপর প্রায় ৬ বছর যাবত দায়িত্বে রয়েছে একই কমিটি।

স্ব.বা/রু

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *