প্রবাসীর স্ত্রীকে ১০০ বেত্রাঘাত-গলায় জুতার মালা, গ্রেফতার ৪

লীড

স্বদেশ বাণী ডেস্ক: নাটোরের সিংড়ায় অনৈতিক সম্পর্কের অভিযোগে প্রবাসীর স্ত্রীকে একশ বেত্রাঘাতের ঘটনায় করা মামলায় চারজনকে গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (৩ নভেম্বর) রাত ১০টার দিকে উপজেলার ভেংড়ী গ্রাম থেকে তাদের গ্রেফতার করা হয়।গ্রেফতার ব্যক্তিরা হলেন একই গ্রামের আব্দুল হামিদ, আব্দুস সালাম, হাফিজুর রহমান ও মো. ইব্রাহিম।

সিংড়া থানার পরিদর্শক (তদন্ত) রফিকুল ইসলাম চারজনকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন।

পুলিশ জানায়, বুধবার (২ নভেম্বর) রাত ৯টার দিকে উপজেলার পূর্ব ভেংড়ী গ্রামে অনৈতিক সম্পর্কের অভিযোগ এনে এক যুবকসহ দুই সন্তানের জননী প্রবাসীর স্ত্রীকে দড়ি দিয়ে বেঁধে রাখেন এলাকার কয়েকজন। স্বামী বিদেশে থাকায় দুই সন্তান নিয়ে বসবাস করতেন ওই নারী। বৃহস্পতিবার সকাল ১০টার দিকে গ্রাম্য সালিশ বসানো হয়। সেখানে বিচারকের ভূমিকা পালন করেন গ্রামেরই কয়েকজন।

সালিশে ওই নারীকে ১০০ বেত্রাঘাত ও জুতার মালা পরিয়ে পুরো গ্রাম ঘোরানোর সিদ্ধান্ত হয়। সেইসঙ্গে আটক যুবককে ১০০ বেত্রাঘাত ও ১০ হাজার টাকা জরিমানা করা হয়। পরে প্রবাসীর স্ত্রীকে জুতার মালা পরিয়ে গ্রামে ঘোরানো হয়।

এ-সংক্রান্ত একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ে। খবর পেয়ে পুলিশ ওই নারীকে উদ্ধার করে। পরে রাতেই ভুক্তভোগী ওই নারী ১৩ জনের নাম উল্লেখসহ অজ্ঞাতপরিচয় আরও ২০-২৫ জনের নামে মামলা করেন।

পুলিশ কর্মকর্তা রফিকুল ইসলাম বলেন, অভিযান চালিয়ে চারজনকে গ্রেফতার করা হয়েছে। বাকি আসামিদের গ্রেফতারে অভিযান চলছে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *