তানোরে কামারগাঁ ইউপির ভুমি রেজিস্ট্রির করের টাকা আত্মসাৎ 

রাজশাহী

তানোর প্রতিনিধি: রাজশাহীর তানোর উপজেলার কামারগাঁ ইউনিয়ন ( ইউপির) চেয়ারম্যান ইউপি আ”লীগের সভাপতি ফজলে রাব্বি ফরহাদ ও সচিবের বিরুদ্ধে ভূমি রেজিস্ট্রির ১ পারসেন উন্নয়ন মুলুক করের প্রায় ২ লাখ টাকা আত্মসাৎ করেছেন বলে অভিযোগ উঠেছে। এখবর ছড়িয়ে পড়লে ইউপি সদস্য থেকে শুরু করে দলীয় নেতাকর্মী দের মাঝে ব্যাপক ক্ষোভ ও অসন্তোষ বিরাজ করছে।

জানা গেছে, জমি রেজিস্ট্রির জন্য ইউনিয়ন পর্যায়ের ১% করের টাকা যায় ইউনিয়ন পরিষদের একাউন্টে। সেই টাকা দিয়ে উন্নয়ন মুলুক কাজ না করে কামারগাঁ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফজলে রাব্বি ফরহাদ ও সচিব আব্দুর রাজ্জাকের যোগসাজশে এবং অতি গোপনে স¤প্রতি প্রায় ২ লাখের অধিক টাকা উত্তোলন করে আত্মসাৎ করেছেন।

বেশকিছু ইউপি সদস্যদের কাছে বিষটি সম্পর্কে জানতে চাইলে তারা জানান আমরা কিছুই জানিনা, বলতেও পারব না। চেয়ারম্যান সচিব যদি এধরনের কাজ করে থাকেন তাদের বিরুদ্ধেও ব্যবস্থা নেওয়া হবে। চেয়ারম্যান যা খুশি করবেন সেটা হতে পারে না। আমরা কিছুই জানলাম না, আমরা কি জনপ্রতিনিধি না। আমাদের জানারও কি অধিকার নেই।

কামারগাঁ ইউপির চেয়ারম্যান ফজলে রাব্বি ফরহাদকে গত শুক্রবারে মোবাইলে বিষয়টি সম্পর্কে জানতে চাইলে তিনি সাব জানিয়ে দেন আমি কিছুই জানিনা।

শনিবার সন্ধ্যার আগে ইউপি সচিব আব্দুর রাজ্জাকের সাথে মোবাইলে যোগাযোগ করা হলে তিনি জানান চেয়ারম্যানের সাথে কথা বলার পর আপনার সাথে কথা বলছি।

তিনি একটু পর মোবাইলে জানান, চেয়ারম্যান বললো আপনি রোববার ইউনিয়ন পরিষদে আসেন। আমি কেন পরিষদে যাব টাকা আত্মসাৎ হয়েছে কিনা জানতে চাইলে তিনি জানান চেয়ারম্যান আসত বললো আসেন, তারপর বাকি কথা হবে।

স্ব.বা/বা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *