তেরখাদিয়া পশ্চিমপাড়ার মা-বোনদের সাথে কাউন্সিলর আনারের মতবিনিময়

রাজশাহী

স্টাফ রিপোর্টারঃ আগামী ২১ জুন রাজশাহী সিটি করপোরেশনের নির্বাচনকে সামনে রেখে ধারাবাহিক ভাবে ১৪ নং ওয়ার্ডের বিভিন্ন মহল্লার জনসাধারনের সাথে মতবিনিময় করছেন অত্র ওয়ার্ডের কাউন্সিলর আনোয়ার হোসেন আনার। তারই ধারাবাহিকতায় আজ ৩১ মে বিকেলে তেরখাদিয়া পশ্চিমপাড়া বাইপাশ সংলগ্ন এলাকায় তেরখাদিয়া পশ্চিমপাড়া মহল্লার মা বোনদের সাথে মতবিনিময় করেন তিনি।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কাউন্সিলর আনোয়ার হোসেন আনারের সহধর্মিণী, নারী নেত্রী ও সমাজ সেবিকা অনজনা বেগম।

অত্র মহল্লার বিশিষ্ট মহল্লাবাসী আগামী নির্বাচনে আবারো কাউন্সিলর হিসেবে আনোয়ার হোসেন আনারকে পুনরায় নির্বাচিত করার প্রত্যায় ব্যাক্ত করে নিজ নিজ মতামত তুলে ধরেন।

কাউন্সিলর আনোয়ার হোসেন আনার তার বক্তব্যে বলেন, গত নির্বাচনে আমি মানুষ হিসেবে একটু ছোটো ছিলাম এবার বয়স হয়েছে অনেক বিষয় অভিজ্ঞতা হয়েছে তাই কিভাবে ওয়ার্ডের উন্নয়ন করতে হয় সেটা ভালোমতো জেনে গেছি তারি আলোকে উন্নয়ন তরান্নিত করা হবে।

তিনি আরও বলেন, আমাকে আপনারা পুনরায় নির্বাচিত করে আপনাদের সেবা করার সুযোগ করে দিবেন। এবার নির্বাচিত হয়ে অসমাপ্ত কাজগুলো সমাপ্ত করতে চাই।

আনোনার হোসেন আনারের বক্তব্যের পূর্বে উপস্থিত মা বোনরা তাদের মতামত তুলে ধরেন। তারা বলেন, কাউন্সিলর আনার নির্বাচিত হওয়ার পর আমরা না চাইতেই অনেক কিছু পেয়েছি তাই আমরা আবারও তাকে নির্বাচিত করে তার ঋণ শোধ করবো।

স্ব.বা/বা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *