প্রতিপক্ষের বিরুদ্ধে মোটরসাইকেল ভাঙচুর-বাড়িতে হামলার অভিযোগ

রাজশাহী

বাঘা (রাজশাহী) প্রতিনিধি: রাজশাহীর বাঘায় প্রতিপক্ষের বিরুদ্ধে মোটরসাইকেল ভাংচুর সহ বাড়িতে হামলার অভিযোগ উঠেছে। জরুরি সেবায় ৯৯৯ কল দিলে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রন করে। মঙ্গলবার (২৫-৭-২৩) রাতে উপজেলার আড়ানি ইউনিয়নের ঝিনা মিস্ত্রী পাড়ার নবীর উদ্দীনের বাড়িতে হামলা ও দু’টি মোটরসাইকেল ভাঙচুরের ঘটনা ঘটে।

জানা যায়, আড়ানির ঝিনা রেলগেট বাজারের আবুল কালামের চায়ের দোকানে বসেছিলেন তারিপ উদ্দীন ও তার বাবা নবীর উদ্দীন। এ সময় পূর্ব শত্রুতার জের ধরে তারিপ উদ্দীনের সাথে প্রতিপক্ষ আবু বাক্কারের সাথে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে তারিপ উদ্দীনের মোটরসাইকেলে আঘাত করলে কিছু অংশ ভেঙে ক্ষতি হয়। বাড়িতে হামলার সময় এক পথচারির মোটরসাইকেল ভাঙচুর করা হয়।

স্থানীয়রা জানান, হামলার সময় রাস্তা দিয়ে আসছিলেন চকরপাড়া গ্রামের হাফেজ উদ্দীন নামের এক ব্যক্তি। এ সময় তার মোটরসাইকেলটি ভাঙচুর করে তারা। হাফেজ উদ্দীনের সাথে যোগাযোগ করা যায়নি।

নবীর উদ্দীনের ছেলে বকুল ইসলাম জানান, ঝিনা রেলগেট বাজারে মোটরসাইকেল ভাঙচুরের পর তার বাড়িতে হামলা চালায়। বেগতিক অবস্থায় ৯৯৯ নম্বরে কল দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রন করে। গ্রামের আবু বাক্কার,বুলবুল আহমেদসহ তাদের সমর্থিত লোকজন হামলা চালায় ও মোটরসাইকেল ভাঙচুর করে।

নের্তৃত্বে আড়ানি ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ড আ’লীগের সভাপতি ও ইউপি মেম্বর মাসুদ রানার নাম জানা গেলেও অভিযোগ অস্বিকার করে তিনি জানান, বিষয়টি জানার পর সেখানে গিয়ে বরং তাদের সরিয়ে নিয়ে এসেছেন । আবু বাক্কার জানান,তাকে তাচ্ছিল্য করে কথা বলার বিষয় নিয়ে ঘটনার সুত্রপাত ঘটে। আড়ানি ইউনিয়নের চেয়ারম্যান ও ইউনিয়ন আ’লীগের সভাপতি রফিকুল ইসলাম রফিক জানান,বিষয়টি জানানোর পরে আইনগতভাবে ব্যবস্থা নেওয়ার জন্য পরামর্শ দিয়েছি।

বাঘা থানার উপ সহকারি পরিদর্শক(এএসআই) বলরাম চন্দ্র জানান, ৯৯৯ এ দেওয়া কলের মাধ্যমে বিষয়টি জানার পর ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রন করা হয়। অফিসার ইনচার্জ(তদন্ত) সবুজ রানা জানান,অভিযোগের প্রেক্ষিতে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

 

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *