মান্দায় জমির বিরোধের জেরে মারপিট ও শ্লীলতাহানির অভিযোগ

রাজশাহী
মোঃ রওশন আলম,নওগাঁ: মান্দার তেঁতুলিয়া ইউনিয়নের পিড়াকৈর গ্রামে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে মৃতঃ আলহাজ সোহরাব আলীর ছেলে শফিকুল ইসলামের উপর সন্ত্রাসী কায়দায় হামলার অভিযোগ উঠেছে।
হামলার সময় শফিকুলের  স্ত্রী ঠেকাতে এলে তাকে শ্লীলতাহানি করার চেষ্টা করেন । ঘটনাটি ঘটেছে উপজেলার তেঁতুলিয়া  ইউনিয়নের পিড়াকৈর গ্রামে। এ ঘটনায় ৪ জনের নাম উল্লেখসহ অজ্ঞত নামা ২/৩ আসামী করে মান্দা থানায় অভিযোগ করেছেন ভূক্তভোগী সোহরাব এর ছেলে শফিকুল ইসলাম ।
আসামীরা হলেন,ইয়াকুব আলি, আনিছ উভয়ের পিতা নূরবক্স এবং  আনোয়ার ইয়াকুব, কাউসার পিতা ইয়ানুছ সর্ব সাং-পিড়াকৈর, মান্দা  নওগাঁ।
অভিযোগ সূত্রে জানা যায়, আসামীদের সাথে দীর্ঘদিন যাবত জায়গা জমি নিয়ে শত্রুতা চলছিলো,শত্রুতার এক পর্যায় গত ০৮/১১/২৩ তারিখ সকাল আনুমানিক ৮ ঘটিকার সময় আমি আমার ভোগ দখলীয় জমিতে পাওয়ার ট্রেইলার ও সার নিয়ে চাষ  চলা কালীন সময়ে  বিবাদী পক্ষ পূর্ব পরিকল্পিতভাবে বাঁশের লাঠি ও ট্রইলারের ফিতা নিয়ে আমাকে আঘাত করে  আমার চিৎকারে প্রতিবেশীরা এগিয়ে আসলে বিবাদীগন তাদের প্রাণ নাশের হুমকি দেয় এবং শফিকুলের  স্ত্রী ঠেকাতে এলে তাকে শ্লীলতাহানি চেষ্টা করলে এলাকাবাসী এসে তাকে উদ্ধার করেন।
বিবাদী গন অনেক ক্ষমতাধর ও খারাপ প্রকৃতির লোক, তারা যে কোনো সময় আমার এবং আমার পরিবারের বড় ধরনের ক্ষতি করতে পারে,পরিশেষে তিনি ন্যায় বিচারের দাবি জানান।
এ বিষয়ে জানতে সরোজমিনে ঘটনাস্থলে গেলে শ্রী নিপেন সরকার, শ্রী প্রদীপ ও শ্রী দুলাল সহ স্থানীয় ইউপি সদস্য অভিযোগের সত্যতা নিশ্চিত করে এই বিষয়ে সুষ্টু তদন্ত করে সঠিক বিচারের দাবি জানান।
বিবাদীগন জানান,পাওনা টাকার জন্য তাকে ধরে নিয়ে এসেছি কিন্তু তার স্ত্রীর স্ত্রীলতাহানীর চেষ্টার  বিষয়ে অস্বীকার করেন।
এ বিষয়ে মান্দা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোজাম্মেল হক কাজী জানান এ ব্যাপারে অভিযোগ পেয়েছি  তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।
Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *