সফাপুর ইউনিয়ন আওয়ামীলীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত

রাজশাহী

মাহবুবুজ্জামান সেতু, মহাদেবপুর (নওগাঁ): নওগাঁর মহাদেবপুরে আওয়ামী লীগের দলীয় মনোনীত প্রার্থীকে বিজয়ী করার লক্ষ্যে সফাপুর ইউনিয়ন আওয়ামীলীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। রবিবার দুপুরে উপজেলার পানিপড়া পাহাড়পুর বাজার সংলগ্ন জিতেন্দ্রনাথ বালিকা উচ্চ বিদ্যালয়ে এ বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন ৭নং সফাপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আব্দুস সালাম।

সভায় ৭নং সফাপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক ফারুক হোসাইন এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের কার্যনির্বাহী কমিটির সদস্য ও আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নওগাঁ-৩, মহাদেবপুর-বদলগাছী আসনের আওয়ামীলীগের মনোনীত প্রার্থী সাবেক সিনিয়র সচিব সৌরেন্দ্র নাথ চক্রবর্ত্তী (সৌরেন)।

এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান আহসান হাবীব (ভোদন), উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি শহিদুল ইসলাম, সাবেক সহ-সভাপতি ও রাইগাঁ ইউপি চেয়ারম্যান মুনজুর আলম (মঞ্জু), সাবেক কৃষি বিষয়ক সম্পাদক ও সদর ইউপি চেয়ারম্যান মাহবুবুর রহমান ধলু, শিক্ষা বিষয়ক সম্পাদক অধ্যক্ষ ময়নুল ইসলাম, যুগ্ম- সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম  (তোতা),খাজুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও খাজুর ইউপি চেয়ারম্যান বেলাল উদ্দিন, খাজুর ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সভাপতি মো. শফিকুল ইসলাম এবং যুবলীগ নেতা খন্দকার আব্দুল কুদ্দুস প্রমূখ।

এসময় উপজেলা ভাইস চেয়ারম্যান অনুকুল চন্দ্র সাহা বুদু ও মহিলা ভাইস চেয়ারম্যান রাবেয়া রহমান পলিসহ উপজেলা অওয়ামী লীগ এবং বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

 

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *