তানোরে গলায় ফাঁস দিয়ে পৃথকভাবে নারী পুরুষের আত্মহত্যা 

রাজশাহী
তানোর প্রতিনিধি: রাজশাহী তানোরে গলায় ফাঁস দিয়ে নারী পুরুষের আত্মহত্যার ঘটনা ঘটেছে। এমন চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে,মঙ্গলবার তানোর পৌর এলাকার কালীগঞ্জ রাইতান বর্ষ গ্রামে ও পাঁচন্দর ইউপির দুবইল সাহাপুর গ্রামে। এঘটনায় এলাকাজুড়ে ছড়িয়ে পড়েছে চাঞ্চল্য। আত্মহত্যা কারীরা হলো, তানোর পৌর এলাকার কালীগঞ্জ রাইতান বর্ষ গ্রামের মৃত হনু মন্ডলের পুত্র মানিক মন্ডল(৬৪) ও উপজেলার পাঁচন্দর ইউপির দুবইল সাহাপুর গ্রামের কুদ্দুস আলীর স্ত্রী আলেয়া(৪০)।
থানা পুলিশ সূত্রে জানা গেছে, মানিক তার বাড়ির পাশে থাকা একটি আম গাছের ডালে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন ও আলেয়া তার শয়নকক্ষে তীরের সাথে ফাঁস দিয়ে আত্মহত্যা করেন। এঘটনায় নিহত মানিকের পরিবার থেকে কোন অভিযোগ না থাকায় লাশ দাফনের অনুমতি দেয়া হয়েছে। এবং আলেয়ার লাশ উদ্ধার করে পোস্টমর্টেম করার জন্য রাজশাহী মেডিকেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।
তানোর থানার অফিসার ইনচার্জ ওসি আব্দুর রহিম জানান, সকাল ৬টার দিকে পৃথকভাবে আত্মহত্যার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে লাশ উদ্ধার করা হয়। এঘটনায় নিহত মানিকের পরিবার থেকে কোন অভিযোগ না থাকায় তার লাশ দাফনের অনুমতি দেয়া হয়েছে। এবং নিহত আলেয়ার লাশ পোস্টমর্টেমের জন্য রাজশাহী মর্গে পাঠানো হয়েছে বলে তিনি জানান।
Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *