বানেশ্বরে বস্তাবন্দী গলাকাটা অর্ধগলিত বৃদ্ধার লাশ উদ্ধার 

রাজশাহী শিক্ষা
পুঠিয়া ( রাজশাহী)প্রতিনিধি: রাজশাহী পুঠিয়া উপজেলার  বানেশ্বর থান্দারপাড়া এলাকায় বস্তা বন্দী এক বৃদ্ধা নারীর গলাকাটা লাশ উদ্ধার করেছে থানা পুলিশ।
শুক্রবার বিকেল আনুমানিক ৪ ঘটিকার সময় এলাকাবাসী লাশটি দেখতে পায় তার পারিবারিক গোরস্থানে। খবর পেয়ে পুলিশ, পিআইবি ও সি আই ডি ঘটনাস্থলে এসে লাশটির নমুনা, তথ্য সংগ্রহ করেন।
পুলিশ জানায়, গত ৪ দিন  আগে বেদেনা বেওয়া (৬০) নামের এক বৃদ্ধা নারী নিজ বাসা থেকে ৪ দিন ধরে নিখোঁজ ছিলো। পরে তার ছেলে রাজশাহীর পুঠিয়া থানায় লিখিত অভিযোগ করেন। নিহততের ছেলে রিপন জানায়, অনেক খোঁজাখুঁজি করে পাওয়া যাচ্ছিলো না। গত ঈদের দিন পুঠিয়া থানায় একটি অভিযোগ করেন।
শুক্রবার বিকালে এলাকাবাসী বাড়ির পাশে প্রচন্ড দুর্গন্ধ ছড়ালে, তাদের পারিবারিক গোরস্থানে বস্তাবন্দি লাশ দেখতে পায়। পরে থানায় খবর দেয়। পুলিশ ও স্থানীয়রা বলছে, মৃতের মুখে ও হাত, পায়ে কসটেপ মারা ছিলো। গলা কাটার চিহ্ন ছিলো। তাকে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।
পুলিশের ধারণা পারিবারিক বা স্থানীয় কোন কহলের কারণে এমন ঘটতে পারে। তার শরীরের বিভিন্ন জায়গায় জখমের চিহ্ন রয়েছে।
এ বিষয়ে বানেশ্বর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ রাজ্জাক হোসেন দুলাল জানান। আমি এলাকার বাইরে ছিলাম খবর পেয়ে এসে দেখি এই ঘটনা। মেয়েটা  নাকি চারদিন ধরে নিখোঁজ ছিল, আমি সেটা আজকে শুনলাম, পুঠিয়া থানা পুলিশ এসেছে এবং তারা তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেবে।
পুঠিয়া থানা ইনচার্জ সাইদুর রহমান জানায়, আমরা খবর পেয়ে সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে উপস্থিত হয়। কবরস্থানের সাথে ওয়ালের সঙ্গে দেখি বস্তাবন্দি একটি লাশ পড়ে আছ। পরে আমরা রাজশাহী সিআইডিকে খবর দিই সিআইডিএসে  নমুনা সংগ্রহ করে। বিষয়টি তদন্ত করে বিস্তারিত জেনে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।
Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *