বাগাতিপাড়য় করোনা উপস্বর্গে নমুনা দিয়েও চিকৎসকের পরামর্শ মানছেন ইউপি চেয়ারম্যান

রাজশাহী
নাটোর প্রতিনিধিঃ নাটোরের বাগাতিপাড়া উপজেলায় করোনা উপস্বর্গ জ্বর,কাশি নিয়ে নমুনা দিয়েও চিকৎসকের পরামর্শ মানছেন উপজেলার জামনগর ইউপি চেয়ারম্যান আব্দুল কুদ্দুস । গত সোমবার (২০ এপ্রিল) ইউপি চেয়ারম্যান ও তার স্ত্রী উপজেলা স্বাস্থ্য কমপ্লেকে এসে এই নমুনা দেন। তবে নমুনা পরিক্ষার রিপোর্ট না আসা পর্যন্ত নিজ ঘরে থাকার পরামর্শদেন কর্তব্যরত চিকিৎসক। কিন্তু চিকিৎসকের দেয়া পরামর্শ না মেনে বুধবার (২২ এপ্রিল) দুপুরে পরিষদে অফিস করতে দেখা যায় ওই ইউপি চেয়ারম্যানকে।
জানা যায়, ইউপি চেয়ারম্যান ও তার স্ত্রীসহ করোনা উপস্বর্গে এপর্যন্ত বাগাতিপাড়া উপজেলায় ১৩ জনের নমুনা সংগ্রহ করেছে উপজেলা স্বাস্থ্য বিভাগ। এদের মধ্যে রিপোর্ট পাওয়া ৫ জনের করোনা নেগেটিভ। এমন তথ্য নিশ্চিত করেছে বাগাতিপাড়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ রতন কুমার সাহা। তবে উপজেলার জামনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল কুদ্দুস ও তার স্ত্রী সহ ৮ জনের রিপোর্ট না আসায় তাদের বিষয়ে নিশ্চিত করে কিছু বলতে পারেননি স্বাস্থ্য বিভাগ।
এবিষয়ে উপজেলা স্বাস্থ্য বিভাগের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ ফরিদুজ্জামান মুঠোফোনে বলেন, উপজেলার জামনগর ইউপি চেয়ারম্যান আব্দুল কুদ্দুস মুঠোফোনে তাকে জানান, তিনি এন্টি হিস্টামি খেয়েও জ্বর,কাশি কমছিলনা তার  । এরি প্রেক্ষিতে গত সোমবার ইউপি চেয়ারম্যান ও তার স্ত্রী উপজেলা স্বাস্থ্য কমপ্লেকের্ এসে নমুনা দেন। এছাড়া নমুনা পরিক্ষার রিপোর্ট না আসা পর্যন্ত নিজ ঘরে থাকার পরামর্শদেন তিনি।
জামনগর ইউপি চেয়ারম্যান আব্দুল কুদ্দুস এবিষেয়ে মুঠোফোনে জানান, পরিষদে অফিস করছেন তিনি, তার শরীর এখন ভালো তবে গত দু-তিন দিন ১০২ ডিগ্রী জ্বরে ভুগছিলেন সে। সিজিনিয়াল জ্বর ছিল তার, তবে করোনা ভাইরাসের কোন সিমটম নেই বলে দাবি করেন তিনি । এছাড়া চিকিৎসকের দেয়া পরামর্শের কথা স্বরন নেই বলেও জানান ইউপি চেয়ারম্যান।

স্ব.বা/বা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *