শিগগিরই লাইভে ১০ প্রশ্নের উত্তর দেবেন অলরাউন্ডার সাকিব

খেলাধুলা

স্পোর্টস ডেস্ক: বৃহস্পতিবার (২৯ অক্টোবর) সবধরনের ক্রিকেট খেলার জন্য নিষেধাজ্ঞা মুক্ত হলেন সাকিব আল হাসান। মাঠে নামতে আর বাধা নেই বাংলাদেশ ক্রিকেট দলের বিশ্বসেরা অলরাউন্ডারের।

এমন সুখবরের দিনে ভক্ত ও সতীর্থের ভালোবাসায় সিক্ত হয়েছেন সাকিব। ভক্তদের আরো কাছে যেতে বাংলাদেশি তারকা লাইভে আসার পরিকল্পনা নিয়েছেন।

নিজের ফেসবুক পেজে এ কথা জানিয়েছেন সাকিব। নিজের ইউটিউব চ্যানেল (https://www.youtube.com/channel/UCCv0CG7cop0w5H-KVOGYEDA) থেকে শিগগিরই লাইভে আসছেন তিনি। ভক্ত-সমর্থকদের ১০টি প্রশ্নের উত্তর দেবেন সাকিব।

উত্তর জানার জন্য তার ফেসবুক পেজের কমেন্টবক্সে প্রশ্ন করার আহ্বান জানিয়েছেন তিনি।

এক বার্তায় সাকিব লিখেছেন, ভক্ত ও শুভাকাঙ্ক্ষীদের ভালোবাসায় আমি অভিভূত। তাই আমার অফিশিয়াল ইউটিউব চ্যানেল থেকে লাইভ সেশন করার সিদ্ধান্ত নিয়েছি। যেখানে আপনাদের প্রশ্নের উত্তর দেব আমি। যদি প্রশ্ন করতে চান, দেরি না করে কমেন্টবক্সে লিখে ফেলুন আপনার প্রশ্নটি। বাছাই করা ১০টি প্রশ্নের উত্তর দেব আমি। এই মুহূর্তে আমি ভাবছি, ক্রিকেট মাঠে ফিরে আপনাদের প্রত্যাশা কীভাবে পূরণ করব, তা নিয়ে। সবার জন্য ভালোবাসা।

নিষেধাজ্ঞ থেকে মুক্ত হলেও আগামী ১৫ নভেম্বর থেকে শুরু হতে যাচ্ছে পাঁচ দলের ঘরোয়া টি-টোয়েন্টি টুর্নামেন্ট দিয়েই ক্রিকেটে ফিরতে পারেন সাকিব।

জুয়াড়ির তথ্য গোপন করে ২০১৯ সালের ২৯ অক্টোবর নিষিদ্ধ হয়েছিলেন বাংলাদেশের ক্রিকেটের সবচেয়ে বড় তারকা সাকিব। তাই দুই বছরের জন্য সব ধরনের ক্রিকেট থেকে নিষিদ্ধ করে ক্রিকেটের সর্বোচ্চ নিয়ন্ত্রক সংস্থা আইসিসি। এর মধ্যে এক বছরের নিষেধাজ্ঞা স্থগিত হয়। বাকি এক বছর ক্রিকেটের বাইরে থাকতে হয় দেশসেরা ক্রিকেটারকে।

প্রসঙ্গত, গত বছরের ২৮ অক্টোবর ফিক্সিংজনিত ইস্যুতে নিষিদ্ধ সাকিবকে দুই বছরের জন্য নিষিদ্ধ করে আইসিসি। তবে আইসিসির অ্যান্টি করাপশন ইউনিটকে তাদের তদন্ত কাজে যথাযথ সহযোগিতা করায় সাকিবের শাস্তি এক বছর স্থগিত করা হয়।

নিষেধাজ্ঞার এ সময়টাতে আন্তর্জাতিক ক্রিকেটে সবমিলিয়ে ১৪টি ম্যাচ খেলতে পারেননি সাকিব। যেখানে ছিল ৪ টেস্ট, ৩ ওয়ানডে ও ৭ টি-টোয়েন্টি ম্যাচ। এই মিস করা ম্যাচের সংখ্যা হতো অন্তত ত্রিশ। তবে করোনাভাইরাসের কারণে বাতিল ও স্থগিত হয়েছে অনেক সিরিজ। ফলে ১৪টির বেশি ম্যাচ মিস করতে হয়নি তাকে। সূত্র: পূর্বপশ্চিমবিডি।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *