টিভি সিরিয়াল দেখে ব্যাংক লুটের পরিকল্পনা!

সারাদেশ

স্বদেশবাণী ডেস্ক: চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার উথলীতে সোনালী ব্যাংকের শাখায় লুটের ঘটনায় জড়িত চারজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃতদের কাছ থেকে লুটের ৮ লাখ ৮২ হাজার ৯০০ টাকার মধ্যে ৫ লাখ ৩ হাজার টাকা এবং লুটের কাজে ব্যবহৃত খেলনা পিস্তল, ধারালো অস্ত্র, পিপিই, মোটরসাইকেল, হেলমেট উদ্ধার করা হয়েছে।

মঙ্গলবার (১৫ ডিসেম্বর) বিকেলে জেলা পুলিশ সুপারের কার্যালয় চত্বরে আয়োজিত এক সংবাদ সম্মেলনে পুলিশ সুপার মো. জাহিদুল ইসলাম এসব তথ্য জানান।

আটককৃতরা হলেন- জীবননগর দেহাটী গ্রামের রফিক উদ্দিনের ছেলে সাফাতুজ্জামান রাসেল (৩০), মৃত আক্তারুজ্জামান বাচ্চুর ছেলে মো. হৃদয় (২২), জাহাঙ্গীর শাহ’র ছেলে মোঃ রকি (২৩) ও মফিজুল শাহ’র ছেলে মাহাফুজ আহম্মেদ আকাশ (১৯) ।

পুলিশ সুপার বলেন, ‘মূলহোতা দীর্ঘদিন এলাকার বাইরে থাকায় একমাস দেরী হলো। আসামিরা আমাদেরকে জানিয়েছে- ভারতীয় একটি টিভি সিরিয়ালে ব্যাংক লুটের প্রতিবেদন দেখে তাঁরা এ লুটের সিদ্ধান্ত নেন।

এ সময় অন্যান্যের মধ্যে অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) আবু তারেক, অতিরিক্ত পুলিশ সুপার (সদর) কনক কুমার দাস, সিনিয়র সহকারি পুলিশ সুপার আবু রাসেল এবং সোনালী ব্যাংকের মহাব্যবস্থাপক খোকন কুমার বিশ্বাস ও উপমহাব্যবস্থাপক খোন্দকার আব্দুস সালাম উপস্থিত ছিলেন।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *