বাঘায় পঞ্চম দিনে করোনা টিকা নিলেন আড়ানি মেয়র মুক্তার

রাজশাহী

বাঘা প্রতিনিধি: বাঘায় করোনার টিকা নিলেন রাজশাহীর আড়ানি পৌরসভার নবনির্বাচিত মেয়র মুক্তার আলী।টিকা প্রদানের পঞ্চম দিন আজ বৃহসপতিবার (১১-০২-২০২১) সকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের টিকা কেন্দ্রে করোনার টিকা নেন।

তিনি জানান, টিকা নেওয়ার পর,কোন অসুবিধা হয়নি। এই জন্য সবাইকে টিকা নেওয়ার আহ্বান জানান মেয়র। টিকাদান কেন্দ্র সুত্রে জানাযায়,পঞ্চম দিনে টিকা গ্রহন করেছেন ২৮২ জন। গত ৭ ফেব্রুয়ারি থেকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের টিকা কেন্দ্রে টিকাদান কার্যক্রম আনুষ্ঠানিকভাবে শুরু হয়। একই সঙ্গে সকাল পৌনে ১১ টায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের টিকা দান কেন্দ্রে বীর মুক্তিযোদ্ধা আজিজুল আলম, স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আকতারুজ্জামান ও উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) শাহিন রেজা টিকা নিয়ে নিজ এলাকায় করোনার টিকাদান কর্মসূচির উদ্বোধন করেন। প্রথম দিন বিকেল ৩টা পর্যন্ত টিকা গ্রহণ করেছেন ৩৫ জন ।

টিকা প্রদানকারী কেন্দ্রর সিনিয়র স্টাফ নার্স মালেকা পারভীন জানান, টিকা গ্রহণকারীদের পার্শ্বপ্রতিক্রিয়া বোঝার জন্য আধা ঘন্টা স্বাস্থ্য কমপ্লেক্সে পর্যবেক্ষণে রাখা হয়।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ড. আকতারুজ্জামান জানান, উপজেলায় মোট ১ হাজার ২৭৭ ভার্চুয়াল টিকা পেয়েছি। তিনি জানান, পর্যায়ক্রমে টিকা গ্রহন সংখ্যা বৃদ্ধি পাচ্ছে।

স্ব.বা/বা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *