‘আন্দোলনে ব্যর্থ বিএনপি এখন নানা ষড়যন্ত্রে লিপ্ত’

সারাদেশ

স্বদেশবাণী ডেস্ক: পানিসম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম এমপি বলেছেন, শেখ হাসিনা সরকারের উন্নয়ন কর্মকাণ্ড যাতে বাধাগ্রস্ত হয় সেজন্য বিএনপি একের পর এক ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছে।

তারা দেশের উন্নয়ন ও অগ্রগতি দেখতে পায় না। তারা নির্বাচনেও ব্যর্থ আন্দোলনেও ব্যর্থ। তাই এসব ষড়যন্ত্রকারীর বিরুদ্ধে আওয়ামী লীগের প্রতিটি নেতাকর্মীকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।

শনিবার দুপুরে শরীয়তপুরের সখিপুর থানার দক্ষিণ তারাবুনিয়া ইউনিয়নের আফামোল্যার বাজারে অনুষ্ঠিত আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের যৌথ বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, জনবান্ধব জননেত্রী শেখ হাসিনা সরকারের যুগান্তকারী কর্মকাণ্ডের অংশ হিসেবে দেশে শিক্ষা, কৃষি ও বিদ্যুৎ যোগাযোগসহ প্রতিটি সেক্টরে অভূতপূর্ব উন্নয়ন হয়েছে। দেশ আজ খাদ্যে স্বয়ং সম্পূর্ণতা অর্জন করেছে। এ দেশের জনগণ জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ। তার বলিষ্ঠ নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে, এগিয়ে যাবেই।

দক্ষিণ তারাবুনিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নান্নু মালের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ইউসুফ মোল্যার সঞ্চালনায় সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- সখিপুর থানা আওয়ামী লীগের সভাপতি আলহাজ হুমায়ুন কবির মোল্যা, সাধারণ সম্পাদক আতিকুর রহমান মানিক সরকার, উপদেষ্টা ছমিদ মাঝি, সহ-সভাপতি আলী আকবর পাইক, যুগ্ম সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান শাহজালাল মাল, ফরিদ আহম্মেদ মাল, ইব্রাহীম খলিল প্রধানীয়া প্রমুখ।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *