হোটেল থেকে লাফিয়ে পড়ে বন্ধুর মৃত্যু, বিমর্ষ নেইমার

খেলাধুলা

স্বদেশবাণী ডেস্ক:  হোটেলের জানালা থেকে লাফিয়ে পড়ে ব্রাজিলিয়ান ডিজে শিল্পী এবং নেইমারের বন্ধু ম্যাক কেভিনের মৃত্যু হয়েছে। গত রোববার পরকীয়া সম্পর্কের জেরে স্ত্রীর হাতে ধরা খাওয়ার ভয়েই পালানোর চেষ্টা করতে গিয়ে পাঁচ তলা থেকে কেভিন লাফ দেন বলে জানা গেছে।

ব্রাজিলিয়ান সংবাদ মাধ্যম জানায়, কেভিন ন্যাসিমেণ্টো বুয়েনো রিওর একটি হোটেলে পঞ্চম তলার বারান্দা থেকে লাফিয়েছিলেন এবং আহত অবস্থায় তিনি হাসপাতালে মারা যান।

ফোলহা ডে সাও পাওলোর সংবাদে বলা হয়, ২৩ বছর বয়সী এই ডিজে শিল্পী হোটেলের নিচে সুইমিং পুলে ঝাঁপিয়ে পড়ার চেষ্টা করেছিলেন কিন্তু দূরত্ব বুঝে উঠতে না পেরে পুলের পাশেই বিধ্বস্ত হন।

ও গ্লোবোর মতে, পুলিশি তদন্তে বিবেচনা করা হচ্ছে যে, ম্যাক কেভিন ব্যালকনি থেকে ঝাঁপিয়ে পড়েছিলেন কারণ, তিনি ওই সময় তার এক বান্ধবীর সঙ্গে পরকীয়ার লিপ্ত ছিলেন এবং সে অবস্থায় ধরা পড়ার হাত থেকে রক্ষা পেতে পালানোর চেষ্টা করেন।

পুলিশ আরও জানিয়েছে যে, স্পষ্টতই ম্যাক কেভিন হোটেলটির ৫০২নং কক্ষে ছিলেন, যেখানে মডেল সুন্দরী বিয়াঙ্কা ডমিংগুইয়েজও অবস্থান করছিলেন। তাঁরা সেখানে যৌন সম্পর্কে লিপ্ত ছিলেন। তাই তাদের একত্রিত হওয়াটা কোনও কাকতালীয় ঘটনা ছিল না।

মূলত কেভিন তাঁর স্ত্রী দেওলেন বেজেরার হাতে ধরা পড়ার ভয়েই অনুমিতভাবে হোটেলের ব্যালকনি থেকে ঝাঁপিয়ে পড়েছিলেন। তিনি নীচের সুইমিং পুলে লাফিয়ে পড়তে চেষ্টা করেছিলেন, কিন্তু ব্যর্থ হন।

এদিকে, ব্রাজিলে কেভিনের মৃত্যুর খবর প্রকাশের পর বন্ধুর একটা ভিডিও শেয়ার করে সোশ্যাল মিডিয়ায় শোক প্রকাশ করেন ব্রাজিলিয়ান সুপার স্টার নেইমার দ্য জুনিয়র।

নিজের ইনস্টাগ্রামে তিনি লেখেন, “আমি এটা বিশ্বাস করতে পারছি না যে, মাত্র ২৩ বছর বয়সেই … আমি কসম খেয়ে বলছি, কী বলব ঠিক বুঝতে পারছি না। শুধু ধন্যবাদ জানাচ্ছি আমার প্রতি তোমার ভালোবাসার জন্য। আমরা আসন্ন অবকাশগুলোতে একত্রে কাটানোর পরিকল্পনা করেছিলাম, কিন্তু দুর্ভাগ্যক্রমে এখন আর তা সম্ভব হবে না। তবে আমি নিশ্চিত যে, এখনও তোমাকে আলিঙ্গন করার ইচ্ছে হচ্ছে এবং আমার এই বিশ্বাসের প্রতি এখনও তোমার আস্থা আছে। প্রার্থনা করি তুমি শান্তিতে থাকো বাছা।”

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *