মিনিস্টারের পণ্য কিনলে গ্রাহক পাবে কাতার বিশ্বকাপ দেখার সুযোগ

খেলাধুলা

স্বদেশ বাণী ডেস্ক: আসন্ন বিশ্বকাপকে রোমাঞ্চিত ও দেশজুড়ে বিশ্বকাপের উত্তেজনা বাড়াতে জনপ্রিয় ও দেশীয় পণ্যের সমাহার নিয়ে গড়ে ওঠা মিনিস্টার গ্রুপ নিয়ে এসেছে দেশ কাঁপানো অফার! এই অফারের মাধ্যমে কোন গ্রাহক মিনিস্টারের যে কোন পণ্য ক্রয় করলে স্ক্র্যাচ কার্ড ঘষে পেতে পারে কাতার বিশ্বকাপ দেখার এয়ার টিকিট।

তাছাড়া ৫০% থেকে ১০০% পর্যন্ত ক্যাশ ব্যাক পাওয়ার সুযোগ তো থাকছেই। এছাড়াও নগদ ডিসকাউন্ট সহ নিশ্চিত আকর্ষণীয় সব পুরস্কার পাওয়া যাবে মিনিস্টারের পণ্য কিনে।

মিনিস্টারের দেওয়া এই অফার চলবে ১০ সেপ্টেম্বর ৩১ শে ডিসেম্বর ২০২২ পর্যন্ত। তাই দেরি না করে আজই চলে আসুন আপনার নিকটস্থ মিনিস্টার শোরুমে ও কিনে নিন আপনার পছন্দের মিনিস্টার পণ্যটি।

আর মাত্র দুই মাস বাকি। তার পরেই শুরু হবে ফুটবল বিশ্বকাপ। আর প্রথমবারের মতো এই বিশ্বকাপ আয়োজন করতে যাচ্ছে কাতার। বিশ্বকাপে শিরোপা জয়ের ফেবারিট কোন দল অথবা অন্য কোন দল কত দূর যেতে পারে—এসব নিয়ে আলোচনা শুরু হয়ে গেছে পুরো ফুটবল–বিশ্বেই। আসন্ন বিশ্বকাপকে রোমাঞ্চিত ও দেশজুড়ে বিশ্বকাপের উত্তেজনা বাড়াতে জনপ্রিয় ও দেশীয় পণ্যের সমাহার নিয়ে গড়ে ওঠা মিনিস্টার গ্রুপ নিয়ে এসেছে দেশ কাঁপানো অফার!

বিশ্বকাপের এই অফারের বিষয়ে মিনিস্টার গ্রুপের ব্র্যান্ড এন্ড কমিউনিকেশন হেড কে এম জি কিবরিয়া বলেন, আর মাত্র দুই মাস বাকি। তার পরেই শুরু হবে ফুটবল বিশ্বকাপ। আর প্রথমবারের মতো এই বিশ্বকাপ আয়োজন করতে যাচ্ছে কাতার। বিশ্বকাপে শিরোপা জয়ের ফেবারিট কোন দল অথবা অন্য কোন দল কত দূর যেতে পারে—এসব নিয়ে আলোচনা শুরু হয়ে গেছে পুরো ফুটবল–বিশ্বেই। বিশ্বকাপের উত্তেজনা বাড়াতে মিনিস্টার গ্রুপের পক্ষ থেকে দেশবাসীর জন্য নিয়ে এসেছে দেশ কাঁপানো অফার। যার মাধ্যমে মিনিস্টারের পণ্য কিনে এই সুযোগ নিতে পারবে গ্রাহকরা।

এদিকে, এলইডি টিভি, ফ্রিজ, এসিসহ ইলেকট্রনিকস বিভিন্ন পণ্য ক্রয়ে বিশেষ সুবিধাও দিচ্ছে মিনিস্টার গ্রুপ। সহজ কিস্তিতে ও অনলাইন পেমেন্টের মাধ্যমে ঘরে বসেই পাওয়া যাচ্ছে মিনিস্টারের । এছাড়াও পুরোনো দিলে নতুন মেলে অফার তো আছেই । যেকোন পুরোনো এসি বদলে মিনিস্টার এসি নিলে পাচ্ছেন ৩০% মূল্যছাড়। মিনিস্টারের https://ministerbd.net  এই ঠিকানায় কিংবা ০৯৬০৬৭০০৭০০ নম্বরে কল করে অর্ডার করলেই বাসায় পৌঁছে যাবে মিনিস্টারের পণ্য। এছাড়াও দেশের সকল শো-রুম এবং ডিলার পয়েন্ট থেকে এই অফার উপভোগ  করতে পারবে গ্রাহকরা।

স্ব.বা/রু

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *