রাজশাহী শিক্ষা বোর্ডের অবসরপ্রাপ্ত কর্মকর্তা-কর্মচারীদের বিদায় ও কর্মচারী ইউনিয়নের নবনির্বাচিত কমিটির অভিষেক অনুষ্ঠান অনুষ্ঠিত 

শিক্ষা

প্রেস বিজ্ঞপ্তি: আজ ২৫ অক্টোবর ২০২৩ খ্রি. তারিখ রাজশাহী শিক্ষা বোর্ডের প্রশাসনিক ভবনের নীচ তলায় অবসরপ্রাপ্ত কর্মকর্তা-কর্মচারীদের “বিদায় সংবর্ধনা” এবং রাজশাহী শিক্ষা বোর্ডের কর্মচারী ইউনিয়ন নির্বাচন-২০২৩-২০২৪ এ নির্বাচিত প্রতিনিধিদের “অভিষেক অনুষ্ঠান” অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন রাজশাহী শিক্ষা বোর্ডের মাননীয় চেয়ারম্যান প্রফেসর মো. কামরুল ইসলাম, বিশেষ অতিথি সচিব মো. হুমায়ূন কবীর এবং অনুষ্ঠানের সভাপতিত্ব করেন পরীক্ষা নিয়ন্ত্রক প্রফেসর মো. আরিফুল ইসলাম। অনুষ্ঠান সঞ্চালনা করেন রাজশাহী শিক্ষা বোর্ডের প্রধান মূল্যায়ন অফিসার (চলতি দায়িত্ব) জনাব এস. এম. গোলাম আজম।

কোরআন তেলাওয়াত ও গীতা পাঠের মধ্য দিয়ে অনুষ্ঠানটি আরম্ভ হয়। এরপর রাজশাহী শিক্ষা বোর্ডের কর্মচারী ইউনিয়নের নবনির্বাচিত প্রতিনিধিদের শপথবাক্য পাঠ করান নির্বাচন কমিশনার ও সহকারী বিদ্যালয় পরিদর্শক জনাব এ. কে. এম. শামসুল আনোয়ার।

নবনির্বাচিত প্রতিনিধিরা হলেন- (১) মোহা. হুমায়ন কবীর, সভাপতি, (২) মো. আজাদ আলী, সহ-সভাপতি, (৩) মো. মাহাবুব আলী, সাধারণ সম্পাদক (৪) মো. রাশেদ আক্তার, সহ-সাধারণ সম্পাদক (৫) মো. কোরবান আলী, (৬) মো. আজমুল হোসেন, ক্রীড়া ও দপ্তর সম্পাদক, (৭) মো. আলী আজম বেপারী, কার্য নির্বাহী সদস্য।

অনুষ্ঠানে রাজশাহী শিক্ষা বোর্ডের চেয়ারম্যান মহোদয় কর্মচারী ইউনিয়নের নবনির্বাচিত প্রতিনিধি এবং অবসরপ্রাপ্ত বিদায়ী কর্মকর্তা ও কর্মচারীদের ফুলেল শুভেচ্ছা জানান।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন রাজশাহী শিক্ষা বোর্ডের মাননীয় চেয়ারম্যান প্রফেসর মোঃ কামরুল ইসলাম, সচিব জনাব মো. হুমায়ূন কবীর, পরীক্ষা নিয়ন্ত্রক প্রফেসর মো. আরিফুল ইসলাম এবং রাজশাহী শিক্ষা বোর্ড কর্মচারী ইউনিয়নের সভাপতি মোহা. হুমায়ন কবীর ও সাধারণ সম্পাদক মো. মাহাবুব আলী।

 

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *