রাজশাহী শিক্ষা বোর্ডের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব নিলেন প্রফেসর ড. মো. অলীউল আলম

শিক্ষা

প্রেস বিজ্ঞপ্তি: বেসামরিক হিসাব পদ্ধতির ৪৭ নং অনুচ্ছেদের বিধি অনুযায়ী আজ ০৬ নভেম্বর ২০২৩ সোমবার মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড রাজশাহী’র চেয়ারম্যান পদে দায়িত্বভার গ্রহণ করেন প্রফেসর ড. মো. অলীউল আলম।

এ সময় রাজশাহী শিক্ষা বোর্ডের চেয়ারম্যান (দায়িত্বপ্রাপ্ত) ও সচিব জনাব মো. হুমায়ূন কবীর, পরীক্ষা নিয়ন্ত্রক প্রফেসর মো. আরিফুল ইসলাম, কলেজ পরিদর্শক মো. এনামুল হক, বিদ্যালয় পরিদর্শক মহা. জিয়াউল হক, উপ-পরিচালক (হিসাব ও নিরীক্ষা) জনাব মো. বাদশা হোসেন, কর্মচারী ইউনিয়নের সভাপতি ও বাংলাদেশ আন্ত:শিক্ষা বোর্ড কর্মচারী ফেডারেশনের মহাসচিব জনাব মো. হুমায়ন কবীর সহ রাজশাহী শিক্ষা বোর্ডের সকল স্তরের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

তাঁরা নবনিযুক্ত মাননীয় চেয়ারম্যানকে ফুলেল শুভেচ্ছায় বরণ করেন। মাননীয় চেয়ারম্যান রাজশাহী শিক্ষা বোর্ডের সকল স্তরের কর্মকর্তা ও কর্মচারীদের সঙ্গে নিয়ে বোর্ড চত্বরে অবস্থিত বঙ্গবন্ধুর ম্যুরালে পুষ্পস্তবক অর্পণ করেন ও এক মিনিট নিরবতা পালনের মধ্য দিয়ে জাতির পিতা এবং ১৫ আগস্টের সকল শহিদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেন।

এরপর রাজশাহী শিক্ষা বোর্ডের চেয়ারম্যান মহোদয় অত্র বোর্ডের সচিবসহ অন্যান্য কর্মকর্তা ও কর্মচারীগণকে সঙ্গে নিয়ে শহিদ এএইচএম কামারুজ্জমানের মাজারে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন।

 

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *