বাগমারার হাটগাঙ্গোপাড়া (বিএম)কারিগরি কলেজে বিদায়-বরন অনুষ্ঠিত

শিক্ষা

বাগমারা প্রতিনিধিঃ রাজশাহীর বাগমারা উপজেলার ঐতিহ্যবাহী বিদ্যাপিঠ হাটগাঙ্গোপাড়া (বিএম) কারিগরি কলেজে ২০২০ সালের এসএসসি ও এইচএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা ও নবীন বরন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার সকাল ১০.৩০ টায় কলেজ প্রাঙ্গনে অত্র কলেজের প্রভাষক মোকলেছুর রহমানের সঞ্চালনায় ও অত্র কলেজের ম্যানেজিং কমিটির সদস্য আবুল কাসেমের এর সভাপতিত্বে

প্রধান অতিথি ছিলেন রাজশাহী জর্জ কোর্টের পিপি এ্যাডঃ ইব্রাহিম হোসেন।

বিশেষ অতিথি ছিলেন বাগমারা উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মাস্টার আহসান হাবিব।আউচপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক প্রভাষক মসলেম আলী।

হাটগাঙ্গোপাড়া বিএম কারিগরি কলেজের অধ্যক্ষ আশরাফুল হক শিক্ষাথীদের উজ্জল ভবিষ্যৎ ও সফলতা কামনা করে বলেন,আমাদের মূল লক্ষ হচ্ছে প্রত্যককেই আদর্শ ও সু-নাগরিক হিসেবে গড়ে তোলা। তাই আমি বিশ্বাস করি আগামীতে তোমরা সর্বোচ্চ সফলতা অর্জন করে আলোকিত মানুষ হয়ে এই কলেজের সুনাম ধরে রাখবে।

এ সময় আরো উপস্তিত ছিলেন প্রভাষক বাবুল হোসেন,জুলফিকার আলী ভুট্রু,শহিদুল ইসলাম,মাইনুল ইসলাম,গাফফার আলী,আব্দুর রহিম,প্রভাষক আব্দুল জলিল, গভর্নিং বডির সদস্য,শিক্ষক মন্ডলী, গণ্যমান্য ব্যক্তিবর্গ, ছাত্র-ছাত্রী ও স্থানীয় নেতৃবৃন্দ। মধ্যাহ্ন ভোজ শেষে শিক্ষার্থীদের জন্য বিশেষ মোনাজাত পাঠ করেন হাফেজ মাওঃ মোঃ আব্দুর রশিদ।

স্ব.বা/বা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *