তানোরে টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের ভিত্তি প্রস্তর উদ্বোধনে শেখ হাসিনার জন্য দোয়া চাইলেন এমপি ফারুক 

শিক্ষা

সারোয়ার হোসেন (তানোর) : রাজশাহীর তানোরে টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের ভিত্তি প্রস্তর কাজের শুভ উদ্বোধন  ও ২০১৯-২০২০ অর্থ বছরে এডিপির অর্থায়নে উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে উঁচু-নিচু বেঞ্চ ও প্রতিবন্ধী দুস্থ মহিলাদের মাঝে হুইলচেয়ার সেলাই মেশিন বিতরণ করা হয়েছে।

আজ রবিবার তানোর সরকারি টেকনিক্যাল স্কুল অ্যান্ড কলেজের ভিত্তি প্রস্তর স্থাপন ও কাজের শুভ উদ্বোধন ও  ২০১৯-২০২০ অর্থ বছরে গ্রামীন অবকাঠামো রক্ষণাবেক্ষণ টি-আর কর্মসূচির আওতায় দুঃস্থ প্রতিবন্ধী ও মহিলাদের মাঝে  ২৩ টি সেলাই মেশিন, ৩২ টি হুইল চেয়ার, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানকে  উঁচু নিচু ১২২ সেট বেঞ্চ, ৭টি ক্লাবকে খেলার সামগ্রী,  টি আর বরাদ্দ থেকে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানকে ১৪,০০,০০০ টাকা, ৭টি ইউনিয়নে প্রায় ৬,০০,০০০ টাকার (হ্যান্ড স্যানিটাইজার,মাক্স,হুইল পাওডার,সাবান, ব্লিচিং পাউডার), ডিপ টিউবওয়েলের ৪০০টি রিচার্জ কার্ড ও অসহায় দরিদ্র ১৮৪ টি পরিবারের মাঝে সাব-মারসেবল পাম্প উপহার হিসেবে বিতরণ করেন এমপি ওমর ফারুক চৌধুরী।

এসময় এমপি ওমর ফারুক চৌধুরী তার বক্তব্যে বলেন, তানোরের মানুষ কোনদিন ভাবতে পারেনি যে তানোরে সরকারি টেকনিক্যাল স্কুল এন্ড কলেজ হবে, আগামীতে আরো একটি মহিলা টেকনিক্যাল স্কুল এন্ড কলেজ নির্মাণ করা হবে।

তিনি আরো বলেন আওয়ামী লীগ সরকার ক্ষমতায় থাকলে এদেশের উন্নয়ন হয় এবং জনগণ শান্তিতে বসবাস করতে পারে। তাই আপনারা সবাই মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া করবেন বলে অনুষ্ঠানে উপস্থিত সবাইকে আহবান জানান তিনি।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী-১তানোর-গোদাগাড়ী আসনের সংসদ সদস্য ও সাবেক শিল্প প্রতিমন্ত্রী ওমর ফারুক চৌধুরী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান লুৎফর হায়দার রশীদ ময়না। উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান সোনিয়া সরদার, ভাইস চেয়ারম্যান আবু বাক্কার, আব্দুল্লাহ আল মামুন সহকারী প্রকৌশলী এজিইডি। উপজেলা পরিষদের আয়োজনে উক্ত অনুষ্ঠানের সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ইউএনও আলমগীর হোসেন, দায়িত্বপাপ্ত গোদাগাড়ী উপজেলা।

এছাড়াও আরো উপস্থিত ছিলেন তানোর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি রাকিবুল হাসান রাকিব। মহিলা বিষয়ক কর্মকর্তা ফাতেমা খাতুন,  তানোর পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ প্রদীপ সরকার, তানোর পৌরসভার আওয়ামী লীগ দলীয় মেয়র প্রার্থী ও বিশিষ্ট সমাজসেবক আবুল বাসার সুজন, তানোর পৌর আওয়ামী সাংগঠনিক সম্পাদক ওয়াজির হাসান প্রতাপ সরকার,পাঁচন্দর ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল মতিন, বাধাইড় ইউনিয়নের চেয়ারম্যান আতাউর রহমান,তালন্দ ইউনিয়নের চেয়ারম্যান আবুল কাসেম,  কলমা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাইনুল ইসলাম স্বপন, বাধাইড় ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও বর্তমান সভাপতি আবুল কালাম আজাদ, মুন্ডুমালা পৌর আওয়ামী লীগের সভাপতি গোলাম মোস্তফা, তানোর বিএমডিএ সহকারী প্রকৌশলী শরিফুল ইসলাম, তানোর পৌর যুবলীগের সভাপতি রাজীব সরকার হিরো, সাধারণ সম্পাদক ওহাব সরদার, তরুণ নেতা জাকারিয়া ইসলাম তনু, কলমা ইউনিয়ন ছাত্র লীগের সভাপতি মুর্শেদুল মমিন রিয়াদ প্রমূখ সহ বিভিন্ন শ্রেণীপেশার মানুষ উপস্থিত ছিলেন।

স্ব.বা/বা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *