গোদাগাড়ীতে মেধাবী শিক্ষার্থীদের কার্বের বৃত্তি প্রদান

লীড শিক্ষা

গোদাগাড়ী প্রতিনিধি:রাজশাহীর গোদাগাড়ীতে ২০১৭-২০১৮ অনুষ্ঠিত এসএসসি ও সমমান পরীক্ষায় উত্তীর্ণ মেধাবী শিক্ষার্থীদের বৃত্তি প্রদান করা হয়েছে। মঙ্গলবার বেলা ১১ টার গোদাগাড়ী কার্ব অফিস কার্যালয়ে সেন্টার ফর এ্যাকশন রিসার্চ-বারিন্দ ‘‘সিএআরবি’’ এর উদ্যোগে এই বৃত্তি প্রদান করা হয়েছে।

কার্বের প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাঃ আবদুর রাকিব এর সভাপতিত্বে বৃত্তি প্রদান অনুষ্ঠানে গোদাগাড়ী উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ জাহাঙ্গীর আলম প্রধান অতিথি থেকে ৩৫ জনের প্রত্যেককে ১২ হাজার টাকা করে বৃত্তির চেক হাতে তুলে দেন।

প্রধান অতিথি উপজেলা পরিষদ চেয়ারম্যান বলেন, তোমার নিজেদের শিক্ষিত করে গড়ে তুলে দেশ ও দশের সেবা করতে হবে। এক সময় ছিলো আমরা পুরাতন বই পড়ে লেখাপড়া করেছি এখন সরকার বছরের শুরুতেই নতুন বই তুলে দিচ্ছেন। এখন আগের মত আর আর্থিক সংকটের কারনে কারো লেখাপড়া বন্ধ হয়না ।সরকারি বেসরকারি উদ্যোগে শিক্ষার্থীদের আর্থিক অনুদান দিয়ে লেখাপড়ায় শিক্ষার্থীরা এগিয়ে যাচ্ছে। তিনি কার্বকে মেধাবী শিক্ষার্থীদের পাশে দাঁড়িয়ে আর্থিক সহায়তা প্রদান করার জন্য ধন্যবাদ এবং ভবিষ্যতে এর পরিধি বাড়ানোর জন্য অনুরোধ করেন।

বৃত্তি প্রদান অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, গোদাগাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রুহুল আমি, আফজি উচ্চ বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুর রহমান। আরো উপস্থিত ছিলেন, কার্বের পরিচালক প্রশাসন নাহিদা পারভিন সাংবাদিক অভিভাবক ও স্থানীয় নেতৃবৃন্দ।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *