‘ভারতীয় ক্রিকেটে এ ঘটনা প্রথম নয়’

খেলাধুলা

স্বদেশবাণী ডেস্ক :  বিরাট কোহলিকে সম্প্রতি ওয়ানডে দলের অধিনায়কের দায়িত্ব থেকে সরিয়ে দিয়েছে ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড (বিসিসিআই)। এ ঘটনায় উত্তাল ভারতীয় ক্রিকেট।

এ পরিস্থিতিতে কোহলির পাশে দাঁড়িয়েছেন ভারতের সাবেক তারকা স্পিনার অমিত মিশ্র।

এএনআইকে দেওয়া সাক্ষাৎকারে অমিত মিশ্র বলেছেন, ভারতীয় ক্রিকেটে এটি প্রথম নয়। এর আগেও এরকম ঘটনা ঘটেছে। আমি মনে করি একজন খেলোয়াড় যিনি দেশের জন্য অসাধারণ পারফরম্যান্স করেছেন তাকে অধিনায়কত্ব থেকে সরিয়ে দেওয়া বা দল থেকে বাদ দেওয়ার আগে তাকে জানানো উচিত- কেন সরানো হলো।

অমিত মিশ্র আরও বলেন, একজন খেলোয়াড়ের অবশ্যই জানা উচিত, ঠিক কোথায় তার ঘাটতি থেকে যাচ্ছে এবং সেই দিকে তার উন্নতি করা উচিত। বিরাট কোহলি ও রোহিত শর্মা দুজনই দুর্দান্ত খেলোয়াড়। ওরা সব সময় শতভাগ দেওয়ার চেষ্টা করে।

ভারতের হয়ে টেস্ট, ওয়ানডে ও টি-টোয়েন্টি তিন ফরম্যাটে ৮৪ ম্যাচ খেলে ১৫৬ উইকেট শিকার করা লেগ স্পিনার অমিত মিশ্র আরও বলেন, আমি মনে করি, বিরাট দুর্দান্ত একটি কাজ করেছে। এখন রোহিতের পালা নিজেকে একজন দুর্দান্ত খেলোয়াড় এবং একজন অধিনায়ক হিসেবে প্রমাণ করার।

বুধবার দক্ষিণ আফ্রিকা সফরে যাওয়ার আগে ভার্চুয়াল সংবাদিক সম্মেলনে বিরাট কোহলি বলেন, রোহিত শর্মার সঙ্গে আমার কোনো সংঘাত নেই। আমি এ বিষয়গুলো একাধিকবার স্পষ্ট করেছি।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *