চোটের জেরে দুই সপ্তাহের জন্য মাঠের বাইরে ব্রাভো

খেলাধুলা

স্পোর্টস ডেস্ক: চোটের জন্য ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগের (সিপিএল) ফাইনালে একটা ওভারও বল করতে পারেননি। কুঁচকির চোট নিয়েই এসেছিলেন ডোয়াইন ব্র্যাভো। ফলে আইপিএলের প্রথম কয়েকটি ম্যাচে খেলাও হয়নি তার।

মাঠে নেমে কয়েকটি ম্যাচ খেলার পরেই ফের কুঁচকির চোটের কারণে সম্ভবত দুই সপ্তাহ মাঠের বাইরে চলে গেলেন চেন্নাই সুপার কিংসের অলরাউন্ডার ব্র্যাভো।

এমনটাই জানিয়েছেন চেন্নাইয়ের হেড কোচ তথা নিউজিল্যান্ডের সাবেক অধিনায়ক স্টিফেন ফ্লেমিং।

আইপিএলের ৩৪ তম ম্যাচে দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে আবারো কুঁচকির পুরোনো চোটের কবলে পড়েন ব্র্যাভো। ম্যাচ শেষে ফ্লেমিং বলেন, ব্র্যাভোর কুঁচকিতে সমস্যা হয়েছে। চোটের জেরে ম্যাচের শেষ ওভারও করতে পারেননি। সে জন্য খুব হতাশ। ব্রাভোর শারীরিক অবস্থার পর্যবেক্ষণ করা হচ্ছে। দু’সপ্তাহের জন্য হয়তো মাঠের বাইরে থাকতে হবে ব্র্যাভোকে।

প্রসঙ্গত, চোটের কারণে ইতিমধ্যে এবারের আইপিএল থেকে ছিটকে গেছেন সানরাইজার্স হায়দরাবাদের ভুবনেশ্বর কুমার ও মিচেল মার্শ, দিল্লির পেসার ইশান্ত শর্মা ও লেগ স্পিনার অমিত মিশ্র, কলকাতার পেসার আলি খান।

এমনিতেই চাপে আছে চেন্নাই। এবার তাদের পারফরম্যান্স অত্যন্ত খারাপ। তারই মধ্যে টুর্নামেন্টের গুরুত্বপূর্ণ সময় ব্র্যাভো খেলতে না পারায় মাহেন্দ্র সিং ধোনির চাপ আরো বাড়লো। সূত্র: পূর্বপশ্চিমবিডি।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *