নাসুমে বিভ্রান্ত উইন্ডিজ

খেলাধুলা

স্বদেশ বাণী ডেস্ক: নাসুম আহমেদের স্পিনেই বিভ্রান্ত ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট দল। মাত্র ৬ রানের ব্যবধানে ৩ উইকেট হারিয়ে চাপের মুখে স্বাগতিকরা। ৬ ওভারে মাত্র ৯ রান দিয়েই ৩ উইকেট শিকার করেছেন নাসুম আহমেদ।

ওয়েস্ট ইন্ডিজ সফরে চলতি সিরিজেই ওয়ানডেতে অভিষেক হয় বাঁ-হাতি এই স্পিনারের। প্রথম ম্যাচে ৮ ওভারে মাত্র ১৬ রান খরচ করে পাননি কোনো উইকেট সাফল্য।

তবে দ্বিতীয় ম্যাচে দুর্দান্ত বোলিং করে যাচ্ছেন নাসুম। তার বল খেলতেই পারছেন না ক্যারিবীয় ব্যাটসম্যানরা।

নাসুমের বলে বোল্ড হয়ে সাজঘরে ফেরেন শামারা ব্রকস (৫)। ষষ্ঠ ওভারে বোলিংয়ে এসে চতুর্থ বলে ক্যারিবীয় ওপেনার শাই হোপকে সাজঘরে ফেরান তিনি। তার বলে বাউন্ডারি হাঁকাতে গিয়ে মোসাদ্দেক হোসেন সৈকতের হাতে ক্যাচ তুলে দিয়ে ফেরেন ৪ রানে লাইফ পাওয়া শাই হোপ (১৮)।

এরপর ওয়েস্ট ইন্ডিজের অধিনায়ক নিকোলাস পুরানকে বোল্ড করে ফেরান নাসুম। তার বিদায়ে ১৭.৬ ওভারে ৪৫ রানে ৪ উইকেট হারায় উইন্ডিজ। তিন উইকেট নেন নাসুম।

নাসুমের আগে উইন্ডিজ শিবিরে প্রথম আঘাত হানেন মোসাদ্দেক হোসেন সৈকত। এই অফস্পিনারের বলে বোল্ড হয়ে ফেরেন ক্যারিবীয় ওপেনার কাইল মায়ার্স (১৭)।

বুধবার গায়ানার প্রভিডেন্স স্টেডিয়ামে তিন ম্যাচ সিরিজের দ্বিতীয় ওয়ানডেতে টস জিতে সিরিজ জয়ের লক্ষ্যে ফিল্ডিং করছে বাংলাদেশ।

স্ব.বা/ রু

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *